1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

বাগেরহাট পিবিআই’র বিশেষ অভিযানে চোর চক্র প্রধান আজিজুল গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ ইকরামুল হক রাজিব স্পেশাল ক্রাইম রিপোর্টার, বাগেরহাট: পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাগেরহাট জেলা মোঃ আব্দুর রহমান পুলিশ সুপার এর নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করে চোর চক্র প্রধান আজিজুল শেখ (৩২) কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

বাগেরহাটের শরণখোলার একটি ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে ২ লক্ষ টাকা চুরির সিসি ফুটেজে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পিবিআই তৎপর হয়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করে। বুধবার (২২ মে) পিরোজপুর সদর হাসপাতালের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আজিজুল শেখ বাগেরহাটের রামপাল উপজেলার বড় নবাবপুর গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে।

জানাগেছে, শরণখোলা থানার দক্ষিণ তাফালবাড়ি গ্রামের বাসিন্দা মো. আব্দুল খালেকের ছেলে মো. ইয়ামিনের ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স ভেঙে ২ লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়। সিসি টিভিতে ধারণকৃত ফুটেজ দেখে চোর সনাক্ত করে তার বিরুদ্ধে শরনখোলা থানায় একটি এজাহার দায়ের করা হয়।

বিষয়টি পুলিশ ব্যুরো অব ইনভেস্টগেশন (পিবিআই ) এর নজরে আসলে চোর ধরতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তারা। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার পিরোজপুর সদর হাসপাতালের সামনে থেকে আজিজুলকে আটক করতে সক্ষম হয় পিবিআই। এ সময় তার কাছ থেকে নগদ ২৪ হাজার ৩শ ৪২ এবং বিকাশ একাউন্ট থেকে ১৪ হাজার ৬শ ৬২ টাকা, দুইটি মোবাইল, দুইটি স্ক্রু ড্রাইভার এবং তিনটি মোবাইল রিচার্জ কার্ড জব্দ করা হয়।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর বাগেরহাটের পুলিশ সুপার মোঃ আব্দুর রহমান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট