1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে আটকেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৪

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি………………….

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের পৃথক অভিযানে আটক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। শনিবার বেলা ১১টায় সদর থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান এই তথ্য জানিয়েছেন।

ওসি মিন্টু রহমান আরো জানান, সদর থানা এলাকায় গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও মাদক উদ্ধারে ডিউটি করাকালীন গত শুক্রবার দুপুর দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কুমিল্লা জেলা হতে বিপুল পরিমান গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ নিয়ে আসছে। এসময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে দ্রুত যোগাযোগ করে স্বরুপনগর খাসপাড়া এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের পার্শ্বে অভিযান চালানো হয়।

এসময় একটি বাঁশপাতা রংয়ের কার্টুনসহ চারজনকে আটক করা হয়। এসময় সাক্ষীদের উপস্থিততে আটককৃতদের দেহ তল্লাশীকালে মো. নজরুল ইসলাম ওরফে ফয়সালের কাছে থাকা একটি বাঁশ পাতা রংয়ের কার্টুনের ভিতর রক্ষিত বাঁশপাতা কসটেপ দ্বারা পেঁচানো অবস্থায় তিনটি প্যাকেটে দুই কেজি করে ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন-কুমিল্লা জেলার চাঁপাপুর থানার বাখড়াবাগ গ্রামের মৃত সেরাজ মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম ওরফে ফয়সাল (২৬), চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মো. সাদেকুল ইসলামের ছেলে মো. সানাউল্লাহ (৩৫), চান্দলাই মহল্লার মৃত লাল মিয়ার ছেলে মো. ফয়সাল আহম্মেদ।

অপরদিকে একই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলাহাট এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কে অভিযান চালানো হয়। এই অভিযানে শিবগঞ্জের এক ১৬ বছরের শিশুকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট