1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান,রাজশাহী জেলা প্রতিনিধি……………………………………………..

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগ করা মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার (১৪ এপ্রিল) দিনগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃরা হলেন, পুঠিয়া উপজেলার শলমাড়িয়া ইউনিয়নের বদোপাড়া গ্রামের হাশেম আলীর ছেলে আরাফাত হোসেন (২০) দুর্গাপুর উপজেলার ল²ীপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম (২২) ও বদোপাড়া গ্রামের মিন্টু উিসলাম  (১৮)।

এর আগে রোববার বিকাল ৫টার দিকে উপজেলার পুঠিয়া তাহেরপুর সড়কে কাশিয়াপুকুর নামক স্থানে পুলিশের চেকপষ্ঠ বসিয়ে পুঠিয়া থানার এসআই ফিরোজ হোসেনের নেতৃত্বে দায়িত্ব পালন করছিল পুলিশের একটি দল। এসময় তিনজন মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে গেলে তাদের উদ্ধার করে পরিচয় জানতে চায় পুলিশ। তখন গ্রেফতারকৃত আরাফাত, মিন্টু, হাফিজুলসহ কয়েকজন পুলিশদলকে ভুয়া পুলিশ উল্লেখ করে লাঠিসোটা ও ডালপালা দিয়ে মেরে এসআই ফিরোজ ও এএসআই মনিরুলসহ আরও তিনজন পুলিশ সদস্যকে আহত করে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় সরকারি কাজে বাধাদানসহ পুলিশের উপর হামলার অভিযোগে পুঠিয়া থানায় একটি মামলা করেন উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন। এই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে  পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, আমাদের পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে গতকাল সোমবার আদালতে হাজির করে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানান তিনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট