1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মান্দায় বিবাদমান জমি থেকে ২৫০ টি বাঁশ কাটলেন প্রতিপক্ষরা

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
# আল আমিন স্বাধীন, মান্দা (নওগাঁ) প্রতিনিধি…………………………………………………………..
নওগাঁর মান্দায় বিবাদমান সম্পত্তি থেকে অন্তত ২৫০টি বাঁশ কেটে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন। আজ রোববার সকালে উপজেলার পরানপুর ইউনিয়নের বানিসর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় নয়জনের বিরুদ্ধে মান্দা থানায় অভিযোগ করা হয়েছে।
ভুক্তভোগী আব্দুল হামিদ মণ্ডল বলেন, বানিসর মৌজায় ১২ শতক বাঁশঝাঁড় একই এলাকার বাসিন্দা কিনারবি, জামিরন ও জানারবি বিবির কাছ থেকে ২০০২ সালে কবলা করে নেওয়া হয়। কিন্তু দাতাদের ভাতিজা অমির উদ্দিন সরদার ও তার লোকজন ওই সম্পত্তি জবরদখল করে নেয়। এনিয়ে একাধিকবার সালিস বৈঠক হলেও তারা দখল ছেড়ে দেয়নি। আদালতের রায়কেও তারা অমান্য করেছে।
আব্দুল হামিদ আরও বলেন, এ অবস্থায় আজ রোববার সকালে অমির উদ্দিন সরদারের নেতৃত্বে ১০ থেকে ১২জন লোক সংঘবদ্ধ হয়ে বিবাদমান ওই সম্পত্তি থেকে অন্তত ২৫০টি বাঁশ কেটে লুট করে নিয়ে যায়। ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।
এ বিষয়ে অভিযুক্ত অমির উদ্দিন সরদারের মোবাইলে একাধিকবার কল দেওয়া হলেও তা রিসিভ হয়নি। জাসতে চাইলে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট