1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সর্বশেষ:
কুড়িগ্রামের উলিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা 

র‌্যাব-৫ রাজশাহী কতৃক ৭ চাঁদাবাজ গ্রেফতার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ মমিনুল ইসলাম মুন, বিশেষ প্রতিনিধি………………………………………………………

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী,অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, ধর্ষণ, অপহরনসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ২১ মার্চ ২০২৪ ইং ৩.৫০টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকন হাট বাজারস্থ কড়াইতলা মোড়স্থ কাকনহাট টু পুলিশ ফাঁড়ি রোডের উপর অপারেশন পরিচালনা করে আসামী  মোঃ সুইট আলী (২৪), পিতা- মোঃ মোস্তফা, মাতা- মোছাঃ কমেলা বেগম, সাং- কাকনহাট লাহিলা পাড়া,  বেনজীর আহাম্মেদ (৪০), পিতা-মৃত সিরাজ উদ্দিন, মাতা-মোঃ নাসিমা বেওয়া, সাং- সুন্দরপুর ও  মোঃ আসিদুল ইসলাম (৩২), পিতা- মোঃ আহসান হাবিব, মাতা-মোছাঃ হাসনা বেগম, সাং-কাকনহাট সেরেপাড়া, সর্ব থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীগণ চাঁদা উত্তোলনরত অবস্থায় নগদ-৮,০৪০/- টাকা, চাঁদা আদায়ের টালিখাতা-০৪ টি সহ গ্রেফতার করে।

অন্য একটি অভিযানে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোদাগাড়ী বাজারস্থ ডাইংপাড়া মোড়ের গ্রামীন ট্রাভেলস্ কাইন্টারের সামনে রাজশাহী টু গোদাগাড়ী গামী পাকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে আসামী  মোঃ শহিদুল ইসলাম (৩৭ ), পিতা-মোঃ হাবিবুর রহমান, মাতা-মোছাঃ মরিয়ম বেগম, সাং- আয়হার রাহী পাড়া,  মোঃ রমজান আলী (২৭), পিতা- মোঃ মজিবর রহমান, মাতা- মোছাঃ সৈয়দা বেগম, সাং- ভগমহন্তপুর, থানা- গোদাগাড়ী , মোঃ তুষার আলী নাঈম (২৪), পিতা- মোঃ আমিনুল ইসলাম, মাতা- মোছাঃ সাজেদা খাতুন, সাং- বুজরুক রাজরামপুর ও  মোঃ জিয়াউর রহমান পাইলট (৪২), পিতা- মৃত আলহাজ বদরুদ্দৌজা, মাতা-মোছাঃ আনোয়ারা বেগম, সাং-রাজাবাড়ীহাট, সর্ব থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহীদের চাঁদা উত্তোলনরত অবস্থায় নগদ-৭,৪২০/- টাকাচাঁদা আদায়ের রশিদ বই -০২ টি সহ গ্রেফতার করে। আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে।

উল্লেখ্য যে, ধৃত আসামীগনণদেরকে উক্ত চাঁদা আদায় সংক্রান্তে জিজ্ঞাসাবাদে তাহারা স্বীকার করে যে, তাহারা ঘটনাস্থল হইতে প্রতিদিন মূলহোতা পলাতক আসামী  মোঃ রবিউল আলম (৫০), পিতা-মৃত মহিউদ্দিন, সাং-ভগবন্তপুর হাটপাড়া, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহীর নির্দেশক্রমে যাত্রীবাহী অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বিভিন্ন ভয়-ভীতি দেখাইয়া বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে অটোরিক্সা চালকদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে অবৈধ ভাবে বাধাপ্রদান করে।

উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে। আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে।

উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ীথানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে মর্মে সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত উক্ত আসামীগণদেরকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাজশাহী জেলার গোদাগাড়ীথানায় এজাহার মূলে হস্তান্তর করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট