1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

শিবপুরে প্রতিটি ঘরে ঘরে আমরা যেন উন্নয়ন করতে পারি: আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা এমপি

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ কামাল হোসেন প্রধান, জেলা প্রতিনিধি নরসিংদী…………………………………………………

শনিবার (১৬/৩/২০২৪ ইং)  দুলালপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর উদ্যোগে ত্রী বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী তিন শিবপুর থেকে নির্বাচিত মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা ।

তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালে ১১ ই নভেম্বর যুবলীগ প্রতিষ্ঠা করেন এবং যুবলীগের দায়িত্ব দেন শেখ ফজলুল হক মনিকে , যুবলীগ বাংলাদেশের একটি শক্তিশালী সংগঠন হিসেবে আজ প্রতিষ্ঠিত। এশিয়া মহাদেশে একটি শক্তিশালী সংগঠন হিসেবে যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছে ।২০১৪ সালে আমার সংসদ নির্বাচনে অনেক শক্তিশালী ভূমিকা পালন করেছিলো যুবলীগ, পদ পদবী নেওয়ার জন্য কেউ যুবলীগে আসবেন না, যারা সময় দিতে পারবেন তারাই যুবলীগ কমিটিতে আসবেন। মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ নজর রাখেন যুবলীগের উপর, বিগত সাতই জানুয়ারি আপনারা আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আপনাদের ভোটে আমি নির্বাচিত সংসদ সদস্য ,আমি এখন সকলের এমপি , শিবপুরবাসীর সকলের উন্নয়নমূলক কর্মকান্ড আমি করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন নারী ,সারা বিশ্বে নারী নেতৃত্ব আজ প্রতিষ্ঠিত হয়েছে, নারীরা বিমান সহ সরকারি ,বেসরকারি সকল কিছুতেই আজ নারীরা নেতৃত্ব দিচ্ছেন কাজ করছেন,আইন বিভাগে বিচার করেছেন ।নারীরা ক্ষমতায় থাকলে দুর্নীতি হয় না ।

আগামী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে আলাপ আলোচনা করে আমরা একজনকে প্রার্থী দিতে চাই, আমরা চাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় যেন আমাদের একক প্রার্থী হয় । মহিলা আওয়ামীলীগ সভাপতি ফেরদৌসী ইসলাম উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এখানে কোন সমস্যা নেই ,আমার পরিবার নির্বাচন করিবে , আমার পরিবার যদি একক প্রার্থী হয় সেখানে কোন সমস্যা নেই । আমরা ঐক্যবদ্ধভাবে নির্বাচন করেবো। আমাদের উন্নয়নের কোন বাধা থাকবে না। শিবপুরের প্রতিটি ঘরে ঘরে আমরা যেন উন্নয়ন করিতে পারি এবং শিবপুর কে একটি আদর্শ মডেল উপজেলা হিসেবে উপহার দিতে পারি। সকল উন্নয়নমূলক কাজের সভাপতি হিসেবে থাকবে উপজেলা চেয়ারম্যান ,আমি এমপি হিসেবে অনেক কাজ আনতে পারব আমরা উন্নয়নের মাধ্যমে শিবপুর কে ফুলের মত একটি মডেল বাগান হিসেবে শিবপুর উপজেলা উপহার দিব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ এর সভাপতি ও শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ফেরদৌসী ইসলাম । প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ এর সহ-সভাপতি আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা ও জুনায়েদুল হক ভূঁইয়া জুনু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী লীগ এর শ্রম বিষয়ক সম্পাদক শহিদুল আলম সরকার। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মাহবুব আলম মোল্লা তাজুল, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেখ কামাল হোসেন, সঞ্চালনা করেন মোঃ আব্দুল্লাহ মৃধা , উপস্থিত ছিলেন আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা এমপির ব্যক্তিগত কর্মকর্তা আবুল কালাম আজাদ ও অন্যান্য নেতৃবৃন্দ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট