1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

তুরাগে চাঁদা না দেওয়ায় কিশোর গ্যাংয়ের হামলা, আহত ২

  • প্রকাশের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক…………………………………………..

রাজধানীর তুরাগে কিশোর গ্যাং গ্রুপের চাহিদা মাফিক চাঁদা না দেওয়ায় এক রিকশা গ্যারেজ মালিক ও তার কর্মচারীর উপর হামলার ঘটনা ঘটেছে । এতে গ্যারেজ মালিক আবদুল বারেক ও তার রিকশা মিস্ত্রী আলম ফকির গুরুতর আহত হয়েছেন । রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে তুরাগের কামারপাড়া খায়েরটেক জৈনক আবদুল বারেকের রিকশার গ্যারেজে এ হামলার ঘটনা ঘটেছে ।

জানাযায়, একই এলাকার জৈনক সিরাজ মিয়ার ছেলে কিশোর গ্যাং গ্রুপের প্রধান দলনেতা চাঁদাবাজ মাসুদ রানা ওরফে পিচ্চি মাসুদ কয়েকদিন যাবত বিভিন্ন রিকশার গ্যারেজ ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটা অংকের চাঁদাবাজি করে আসছে । এরই ধারাবাহিকতায় মোটা অংকের চাঁদা দাবী করে বসেন রিকশার গ্যারেজ মালিক আবদুল বারেকের নিকট । কিন্তু বর্তমানে ব্যবসা মন্দা হওয়ায় তিনি তার চাহিদা মাফিক চাঁদা দিতে অপারগতা প্রকাশ করেন । এতে মাসুদ রানা ওরফে পিচ্চি মাসুদ ক্ষিপ্ত হয়ে ওঠে ।

পরে ২০/৩০জন কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের একত্রিত করে গ্যারেজে এসে হামলা চালায় এবং গ্যারেজ মালিক আবদুল বারেককে মারতে মারতে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে । এসময় গ্যারেজের রিকশা মিস্ত্রী আলম ফকির তাকে রক্ষা করতে এগিয়ে আসলে তাকেও চাকু ও চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক আহত করে তার কাছে থাকা ১৭ হাজার টাকা ছিনিয়ে নেয় । তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে চলে যায় উক্ত কিশোর গ্যাং বাহিনী ।

হামলার খবর পেয়ে গ্যারেজ মালিক আবদুল বারেকের আত্মীয়স্বজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আশপাশের লোকজনের সহয়তায় তাদের উদ্ধার করে দ্রুত নিকটতম টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান । আহত আলম ফকিরের পেটে, মাথায় ও কপালে ১৭টি সেলাই দেওয়া হয়েছে ।

এদিকে গ্যারেজ মালিক আহত আবদুল বারেক প্রাথমিক চিকিৎসা নিয়ে ১/ মাসুদ রানা ওরফে পিচ্চি মাসুদ (২৫), ২/ জাকির (৩৫), ৩/ হৃদয় (২০), ৪/ চান্দু (২০), ৫/ ফারুক (১৮), ৫/ উজ্জ্বল (২৩) সহ অজ্ঞাতনামা ২০-৩০ জনের বিরুদ্ধে রাতেই তুরাগ থানায় একটি লিখিত অভিযোগ দ্বায়ের করেন ।

অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ । তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি তুরাগ থানা পুলিশ । অভিযুক্ত মাসুদ রানা ওরফে পিচ্চি মাসুদের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলে জানান এলাকার একাধিক ব্যবসায়ী ও বাসিন্দাগণ ।

গ্যারেজ মালিক আবদুল বারেকের অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে সর্বাত্মক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তুরাগ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোস্তফা আনোয়ার ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট