1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান

রুয়েটকে দেশের প্রথম গবেষণাভিত্তিক স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলা হবে

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক……………………………………..

রুয়েটকে দেশের প্রথম গবেষণাভিত্তিক স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার জন্য সবধরণের সহায়তা দেয়া হবে। আজ শনিবার সকালে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) হল রুমে অনুষ্ঠিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রনয়ন, বাস্তবায়ন এবং চ্যালেঞ্জ বিষয়ক অনুষ্ঠিত দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ও মূখ্য আলোচকের বক্তব্যে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহের এই কথা বলেন।

এপিএ টিম এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) যৌথ উদ্যোগে আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। সভাপতির বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীদের গবেষণার সাথে সম্পৃক্ত করা ছাড়াও ল্যাবরেটরী গুলোকে আধুনিকায়ন করা হবে, যাতে ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে এখানকার শিক্ষার্থীরা অবদান রাখতে সক্ষম হয়।

প্রশিক্ষণ কর্মশালায় রুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. সেলিম হোসেন।

কর্মশালাটি দুটি সেশনে অনুষ্ঠিত হয়। প্রথম পর্যায়ে উদ্বোধনী সেশন এবং দ্বিতীয় পর্যায়ে কারিগরী সেশন অনুষ্ঠিত হয়। কারিগরী সেশনটি পরিচালনা করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের এসপিকিউএ বিভাগের উপ-পরিচালক এবং এপিএ টিমের ফোকাল পয়েন্ট বিষ্ণু মল্লিক।

দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন অনুষদের ডীন, ইন্সটিটিউট পরিচালক,বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ সহ সংশ্লিষ্ট বিভিন্ন কমিটির কো-অর্ডিনেটর, ফোকাল পয়েন্ট, বিকল্প ফোকাল পয়েন্ট , অন্যান্য সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট