1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সর্বশেষ:
ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা রাজশাহীতে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যা সাবেক ১০ মন্ত্রীসহ ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে ট্রাইব্যুনালে হাজিরের নির্দেশ খুলনার রূপসায় জাহাঙ্গীর ফকির এর চাষ করা মাল্টা ও কমলা স্বপ্ন দেখাচ্ছে স্বাবলম্বী হওয়ার গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক

শিবগঞ্জে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকা পালিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

রায়হান আলী, শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি…………………………………………

বৃক্ষ রোপণ, এতিমদের মাঝে খাবার বিতরণ ও আলোচনা সভার মাধ্যমে শিবগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ একাডেমীর মোড়ে এতিমখানায় এ কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীর শুরুতেই গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির প্রধান উপদেষ্টা নবজাতক ও শিশু বিশেষাজ্ঞ ডা:মাহফুজ রায়হান এতিমখানায় নিজস্ব জমিতে বৃক্ষরোপন করেন। অত:পর এতিম খানা চত্বরে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির প্রতিষ্ঠাতা আলমগীর জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা: মাহফুজ রায়হান বলেন আমাদের প্রত্যেকের উচিত নিজস্ব গন্ডি থেকে এতিমদেরকে সাহায্য করার মাধ্যমে তাদেরকে মানুষ হওয়ার সুযোগ প্রদান করা। যা আলমগীর জয় পালন করে সমাজে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছে।

তিনি আরো বলেন আলমগীর জয়ের এ ধরনের কাজে তার পাশে থেকে সাধ্য অনুযায়ী সহযোগিতা করার চেষ্টা করবো ইনশাল্লাহ। এ সময় আরো উপস্থিত ছিলেন দশ ভাইয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, ডেলটা মেডিকেল সেন্টারের পরিচালক জাহিদুল ইসলাম, দৈনিক ইত্তেফাকের শিবগঞ্জ সংবাদাদাতা সফিকুল ইসলাম, শিবগঞ্জ গৌড় প্রেস ক্লাবের সভাপতি মাইনুল ইসলাম লাল্টু ও সাধারণ সম্পাদক শামসুন্নাহার সোহানা, শিবগঞ্জ এতিম খানার সুপার হাবিবুর রহমান, রানা ওষুধ ঘরের পরিচালক সাইফুল ইসলাম রানা সহ বিভিন্ন মিডিয়া কর্মী, শিক্ষক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এছাড়া গ্রুপের এডমিন মোস্তফা আলী, এহতেশাম শুভ, সাকিম খাঁন, আবদুল্লাহ আল আরিফ উপস্থিত ছিলেন। শিবগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নবীবুর রহমানের দোয়া পরিচালনা ও আলোচনা শেষে ৩৫জন এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট