1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

গাইবান্ধার সুন্দরগঞ্জে তালুক সর্বানন্দে মহির উদ্দিন এর বিরুদ্ধে সরকারি সড়কের মাটি কাটার অভিযোগ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যাপশন: রাস্তার প্রতীকী ছবি

শাহরিন সুলতানা সুমা, গাইবান্ধা………………………………………………….

সুন্দরগঞ্জ তালুক সর্বানন্দ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউনিয়ন ভূমিদস্যু মোঃ পিতা আব্দুস ছালাম গ্রাম তালুক সর্বানন্দ, সর্বানন্দ, ইউনিয়ন থানা সুন্দরগঞ্জ জেলা গাইবান্ধার বিরুদ্ধে সরকারি রাস্তার মাটি কেটে পথ চলাচলে বি্ঘ্ন সৃষ্টি করছে। গর্ করে সাধারণ মানুষের পথ চলাচলে বাধা ও যানবাহন চলাচলে অসুবিধা হচ্ছে।

স্থানীয়রা তাকে বাব বার বারন করা সত্ত্বেও মহিরউদ্দিন কণর্পাত করছে না। গর্ করে মাটি উত্তোলন করে বাড়ির আঙ্গিনা ভরাট করছে।

এব্যাপারে মহির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি মাটি কাটার কথা অস্বীকার করেছেন।

এব্যাপারে স্থানীয়রা জেলা প্রশাসক গাইবান্ধা, অতিরিক্ত জেলা প্রশাসক গাইবান্ধা গোপনীয় শাখা, বিভাগীয় কমিশনার রংপুর বিভাগ রংপুর , সহকারী কমিশনার ভূমি সুন্দরগন্জ, উপজেলা নির্বাহী অফিসার সুন্দরগন্জ, , ভারপ্রাপ্ত কর্মকর্তা সুন্দরগন্জ থানা, অভিযোগ করেছে।

এলাকাবাসি রাস্তাটি রক্ষা এবং পথচারী ও যানবাহন চলাচলে যাতে কোন অসুবিধা সৃষ্টি না হয় সে জন্য জেলা ও উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট