1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

রাজশাহীর বাগমারায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে  ভোট গ্রহণ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ২৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মাহাবুর রহমান মনি, বাগমারা থেকে…………………………………………………..

রাজশাহী-৪ বাগমারা আসনে অত্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত । রবিবার সাত জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা উপজেলা নিয়েই একটি আসন।

শুরু থেকেই এ আসনটি ঝুঁকিপূর্ণ আসন হিসেবে চিহ্নিত করা হলেও সে হিসেবে আজ সকাল আটটা থেকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোথাও কোনো বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ এবং সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

বাগমারার এই আসনে ‌মোট ১২২টি কেন্দ্র রয়েছে। এই আসনটিতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ সহ স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য মোঃ এনামুল হক প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও জাতীয় পার্টির আবু তালেব, স্বতন্ত্র হিসেবে মোঃ বাবুল হোসেন, বিএনএম এর মোঃ জিন্নাতুল ইসলাম জিন্না সহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সকাল থেকে ভোটার উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি কিছুটা বাড়তে থাকে। তবে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে তুলনামূলকভাবে কম ভোটার উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এ আসনে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদের নৌকা মার্কা এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য মোঃ এনামুল হকের  কাঁচি মার্কার প্রতীকের সাথে বলে ধারণা করছেন সাধারণ ভোটাররা।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ছয় হাজার ৩৬৫ জন এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ লক্ষ ৫৩ হাজার ৮৪৮ জন এবং নারী ভোটার সংখ্যা এক লক্ষ ৫২ হাজার ৫১৪ জন এবং এখানে তিনজন হিজড়া জনগোষ্ঠীর ভোটার ও রয়েছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট