1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর দুই অফিসে আগুন, চরম উত্তেজনা

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিবগঞ্জ প্রতিনিধি………………………………………………………….

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওতাধীন ৪৩-চাঁপাইনবাবগঞ্জ -১ শিবগঞ্জ আসনে নির্বাচনী এলাকার গত রাতে বিনোদপুর কলেজমোড় ও একবরপুরের দুইটি নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা পালিছে। কারা এঘটনা ঘটিয়েছে তা স্পষ্ট নয়, তবে নিকটতম প্রতিদ্বন্দ্বীরা এমনাটি ঘটাতে পারে বলে সকলের ধারণা।

বিনোদপুর ইউনিয়ন শাখার নির্বাচনী আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম ডুডু জানান, আমরা নির্বাচনী কাজ সেরে বাসায় যায়। রাত দুইটার দিকে মোবাইল ফোনের মাধ্যমে জানলাম সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতিকের নির্বাচনী অফিসে কে বা কারা আগুন দিয়ে পালিয়েছে।

স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম বলেন, আমার ট্রাক প্রতিকের নির্বাচনী অফিসে যারা আগুন লাগিয়েছে নিশ্চয়ই এরা আমার প্রতিপক্ষ। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শনকালে বলেন, অপরাধী যে কেউ হোক বিশৃঙ্খলা সৃষ্টি করে ছাড় পাবে না।

এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট