1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

বিএনপি-জামায়াতের ডাকে দেশব্যাপি মঙ্গলবার – বৃহস্পতিবার তিনদিনের টানা অবরোধ

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…………………………………………..

সারা দেশে আজ রোববার সকাল সন্ধ্যা হরতালের পর বিএনপি- জামায়াত ঐক্যবদ্ধ হয়ে আবার আগামীকাল মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত লাগাতার তিন দিনের অবরোধ কর্মসূচী ঘোষণা করেছে।

রাজপথ, নৌ পথ ও ট্রেনে পথ এ অবরোধের অন্তর্ভূক্তি থাকবে। ধারণা করা হচ্ছে ১ দফার দাবিতে বিএনপি এধরণের অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে। ধারণা করা হচ্ছে আগামী রোববার থেকে তারা আরো কঠোর থেকে কঠোরতম কর্মসূচির ডাক হিসেবে গোটা দেশকে অচল করে দিতে নতুন ফরমূলা প্রয়োগ করতে পারে।তা হলে বেড় ধরণের কর্মসূচির অংশ হিসেবে রোববার থেকে ৫দিনের অবরোধ কর্মসূচি দিতে পারে। এমন হতে পারে দেশের উন্নয়ন কর্মকান্ড স্থগিত করতে ক য়েক দি নের টানা হরতালের মত ঘোষনাও আসতে পারে।

বিএনপি- জামায়াত দেশকে অচল করে আওয়ামীলীগ সরকারকে অকার্যকর করে সরকারকে পদত্যাগে বাধ্য করবে।কতটুকু সফল হবে তা জনগণ জানেন।তবে আওয়ামীলীগ এবং পুলিশ প্রশাসন তাদের অরাজকতা ও নৈরাজ্য প্রতিহত করতে বেশ তৎপর রয়েছে।

গত ২দিনের সহিংসতায়  সারা দেশে ২৫০-৩ শতাধিক সাধারণ মানুষ, সাংবাদিক, রাজনৈতিক কর্মী এবং পুলিশ আহত হয়েছে নিহত হয়েছে ১জন পুলিশ কনস্টেবল, ১জন সাংবাদিক ও ১জন প্রাইভেট কারের ড্রাইভার। এসময সরকারী ও বেসরকারী কার, মাইক্রো, বাস ট্রাক ও মোটরসাইকেলে অগ্নি সংযোগে করে কয়েক কোটি টাকার সম্পদের ক্ষতি সাধন করেছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট