1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

নাটোরের লালপুরে দেশীয় রিভলভার ও তাজাগুলিসহ আটক-১

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মেহেরুল ইসলাম মোহন,(লালপুর) নাটোর…………………………………………….

নাটোরের লালপুর থেকে গাঁজা,দেশীয় তৈরি রিভলভার সহ তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে আব্দুর রাজ্জাক(৫৫) নামের এক ব্যাক্তি আটক হয়। আটককৃত আব্দুর রাজ্জাক উপজেলার কাঁঠাল বাড়ীয়া গ্রামের কাচু মন্ডলের ছেলে বলে জানা গেছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর-২৩)দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে লালপুর উপজেলার উপজেলা চংধুপইল ইউনিয়নে কাঁঠাল বাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লালপুর থানাধীন আব্দুলপুর পুলিশ ফাঁড়ীর একটি টহল টিম খবর পায় যে, কাঁঠালবাড়ীয়া গ্রামের আব্দুর রাজ্জাক অবৈধ অস্ত্রসহ তার নিজ বসতবাড়িতে অবস্থান করছে। এমন সংবাদ প্রাপ্ত হয়ে উক্ত টহল টিমের ইনচার্জ এস আই মানিক (আব্দুলপুর তদন্ত কেন্দ্রে কর্মরত) তাৎক্ষণিকভাবে বড়াইগ্রাম সার্কেল অফিসার, তদন্ত কেন্দ্রের আইসি ও লালপুর থানার ওসিকে অবহিত করে এবং যথাযথ নির্দেশপ্রাপ্ত হয়ে কাল বিলম্ব না করে সঙ্গীয় এ এসআই শামীম ও অন্যান্য ফোর্সদের নিয়ে রাজ্জাকের বসতবাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রাজ্জাক তার বাড়ি হতে কৌশলে পালিয়ে যায়। পরে সাঁড়াশি অভিযানের এক পর্যায়ে রাজ্জাকের বসতবাড়ি তল্লাশী করে তার শয়নকক্ষ হতে একটি ব্যাগে মোড়ানো অবস্থায় একটি দেশি রিভলভার ও ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয় এবং সাক্ষীদের উপস্থিতিতে তা জব্দ করা হয়।

ইতোমধ্যে বড়াইগ্রাম সার্কেল অফিসার ও লালপুর থানার ওসি ঘটনাস্থলে এসে পৌঁছায় এবং পলাতক আসামি রাজ্জাককে গ্রেফতারের প্রচেষ্টা চালায়। উপরোক্ত ঘটনা অবগত হয়ে নাটোর জেলার সুযোগ্য পুলিশ সুপার তারিকুল ইসলামের সার্বিক দিক-নির্দেশনায় বড়াইগ্রাম সার্কেল অফিসারের নেতৃত্বে লালপুর থানার একটি চৌকস আভিযানিক দল রাত-ভর অভিযান পরিচালনা করে আসামি রাজ্জাককে আব্দুলপুর রেল স্টেশন এলাকা থেকে গ্রেফতার করে।

প্রাথমিকভাবে গ্রেফতারকৃত রাজ্জাক উক্ত অস্ত্র ও গুলি অবৈধভাবে তার হেফাজতে রাখার কথা স্বীকার করে বলে যে, এগুলো (অস্ত্র-গুলি) অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে সে তার কাছে রেখেছিলো।

এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি উজ্জ্বল হোসেন বলেন, আসামীকে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট