1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

খুলনার রূপসার ঘাটভোগে ৩”কেজি গাঁজাসহ গ্রেফতার -১

  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোল্লা জাহাঙ্গীর আলম, খুলনা………………………………………………………..

খুলনা জেলার রূপসা উপজেলার ৫”নং ঘাটভোগ ইউনিয়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে অমল বৈরাগী (৩২) নামে এক মাদক বিক্রেতা কে ৩”কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃত অমল বৈরাগী সে রূপসা উপজেলার নতুনদিয়া গ্রামের পূর্বপাড়া মৃত ভরত বৈরাগীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা এর উপ পরিচালক মোঃ মিজানুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ বদরুল হাসানের নেতৃত্বে বিভাগীয় স্টাফ নিয়ে শনিবার ৯”সেপ্টেম্বর ২০২৩ এর বিকালে মাদকদ্রব্য উদ্ধার অভিযানে বের হয়ে রূপসার নতুনদিয়া পূর্ব পাড়াস্থ এলাকায় পৌছালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে পশ্চিম দুয়ারী ইটের দেয়াল টিনের ছাউনি যুক্ত চার কক্ষ বিশিষ্ট বসত ঘরের মধ্যে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ পৌঁছালে তাদের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় ডি এনসি সদস্যরা অমল বৈরাগী নামে এক ব‍্যক্তিকে আটক করে।

এছাড়া এজাহার নামীয় ২য় আসামি শ্যামল বৈরাগী পালিয়ে যায়। অমল বৈরাগী ও শ্যামল বৈরাগীর বসতঘর তল্লাশি করে দক্ষিণ পশ্চিম পাশে স্ময়ন কক্ষের মধ্যে খাটের নিচ হতে ৩”কেজি গাঁজা আলামত হিসেবে জব্দ করে অমল বৈরাগীকে গ্রেফতার করা হয়।

এজাহারে আরো জানা যায়, উক্ত আসামিরা বিভিন্ন স্থান হইতে মাদকদ্রব‍্য সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়া বিক্রয় করে বলে অমল বৈরাগী প্রাথমিক ভাবে স্বীকার করে। এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১)সারণির ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট