1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সর্বশেষ:
সাবেক ১০ মন্ত্রীসহ ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে ট্রাইব্যুনালে হাজিরের নির্দেশ খুলনার রূপসায় জাহাঙ্গীর ফকির এর চাষ করা মাল্টা ও কমলা স্বপ্ন দেখাচ্ছে স্বাবলম্বী হওয়ার গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর

নওগাঁর মান্দায় নিজ অর্থে ৫’শত চারা গাছ রোপণ করলেন এসএম জীবন 

  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মান্দা (নওগাঁ) প্রতিনিধি…………………………………………………………

নওগাঁর মান্দায় গ্রামীণ কাঁচা রাস্তার দুধারে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন প্রজাতির ৫০০ গাছের চারা রোপণ করা হয়েছে। আজ রোববার সকালে সাবাই বাজারের ব্রিজ সংলগ্ন এলাকা থেকে চৌজা ব্রিজ পর্যন্ত দুই কিলোমিটার রাস্তায় এসব চারা রোপণ করা হয়।

উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম ইমরান হোসেন জীবনের অর্থায়নে একদল উদ্যোমী তরুণ কাঁচা রাস্তাটিতে মেহগনি, ইউক্যালিপটাসসহ বিভিন্ন ফুল গাছের চারা রোপণ করেন।

এ প্রসঙ্গে এসএম ইমরান হোসেন জীবন বলেন, সাবাই হাটের ব্রিজ থেকে চৌজা ব্রিজ পর্যন্ত দুই কিলোমিটার রাস্তায় কোনো গাছপালা নেই। এ কারণে রাস্তাটি খাঁ খাঁ করে। প্রচন্ড রোদ মাথায় নিয়ে এই রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক হাজার লোকজন চলাচল করেন।

ইমরান হোসেন জীবন আরও বলেন, ইচ্ছে থাকলেও ছায়া না থাকায় পথচারীরা বিশ্রাম নিতে পারেন না। এ অবস্থায় সৌন্দর্য বৃদ্ধি ও চলাচলরত মানুষের কথা ভেবেই রাস্তাটিতে বনায়ন করা হচ্ছে।

বনায়ন কাজে স্থানীয় মাসুদ রানা, মিনজাহ হোসেন, রিপন কুমার, জামরুল হোসেন বুলেটসহ কয়েকজন উদ্যোমী তরুণ অংশ নেয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট