1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীর বাগমারায় উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন প্রশিক্ষণ

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বাগমারা প্রতিনিধি……………………………………………………..

রাজশাহীর বাগমারায় প্রতিষ্ঠানের প্রধান ও কম্পিউটার শিক্ষকদের নিয়ে উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সমন্বিত উপবৃত্তি কর্মসূচি প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের সহায়তায় উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কর্মশালার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

 

হাট-গাঙ্গোপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রশিক্ষক ছিলেন প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট এর সমন্বিত উপবৃত্তি কর্মসূচির সহকারী পরিচালক (প্রশাসন) তৌফিক এরফান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম মাহমুদ হাসান।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, একাডেমিক সুপারভাইজার ড. মুহাঃ আব্দুল মুমীত, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, মচমইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সালেহা ইমারত ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউর রহমান মোল্লা, বাগমারা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউল আলম রাবু, মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দীন খাঁন, চাঁইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন দুলু, যাত্রাগাছি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নূরুল ইসলাম, চেউখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বকুল আলী খরাদী প্রমুখ।

 

দিন ব্যাপী কর্মশালায় উপজেলার ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও কম্পিউটার শিক্ষা অংশ নেয়। কর্মশালায় শিক্ষার গুণগতমান বৃদ্ধিকরণ, স্কুল ও মাদ্রাসা উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ব্যবস্থাপনা ও সক্ষমতা শক্তিশালীকরণসহ শিক্ষার মান উন্নয়ন বিষয় তথ্য উপস্থাপন করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট