1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সর্বশেষ:
ফয়সালের বিসিএস স্বপ্ন ভঙ্গ, রাস্তায় গড়াগড়ি! দশমাস ধরে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে বেড়াচ্ছেন বাবা- মা ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁও আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা নেয়ার অভিযোগ তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প বাগমারায় অগ্রিকান্ডে ৬ টি পান বরজ ভস্মীভূত সুপ্রিম কোর্টে আপিল বিভাগের নতুন বিচারপতি হলেন রাবির ছাত্র শাহীন বাগমারায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে মাসব্যাপি ধর্ষণ

অভয়নগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি………………………………………………………….

মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহিদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে আজ (মঙ্গলবার) অভয়নগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়। দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে রেলষ্টেশনে অবস্থিত স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবন ও প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন এবং শহরের প্রধান সড়ক ও ভবনে জাতীয় পতাকা দ্বারা সজ্জিত করা হয়। রেল ষ্টেশনে অবস্থিত শহিদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন অভয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আ’লীগ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যশোর-৪ আসনের এমপি আলহাজ্ব এনামুল হক বাবুল, অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার কেএম আবু নওশাদ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যশোর জেলা পরিষদের সদস্য আ: রউফ মোল্যা, অভয়নগর থানা ও বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, কাউন্সিলর বৃন্দ, উপজেলার বিভিন্ন দফতরসহ নানা শ্রেণী পেশার মানুষ।

তাছাড়া সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষাপ্রতিষ্ঠান, আওয়ামী লীগ এবং এর অংগ ও সহযোগি সংগঠন, অভয়নগর থানা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা। এছাড়া নওয়াপাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন, সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক মোজাফফর আহমেদ, উপদেষ্টা এসএম ফারুক আহমেদ, ক্রীড়া সম্পাদক এমএম আলাউদ্দীন, আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন, নির্বাহী সদস্য রবিউল ইসলাম বিশ্বাস, সদস্য মল্লিক খলিলুর রহমান, শেখ আসাদুল্লাহ আসাদ, গাজী রেজাউল করিম, রজয় রাব্বি প্রমুখ।

এদিকে আলহাজ্ব এনামুল হক বাবুল এমপি পরে বাঘারপাড়া উপজেলা আ’লীগ ও উপজেলা প্রশাসনের অনুষ্ঠানে যোগদান করেন। সেখানে স্বাধীনতা ও জাতীয় দিবসের বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করেন এবং কুচকাওয়াজ পরিদর্শন করেন। সকাল আটটায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন আলহাজ্ব এনামুল হক বাবুল এমপি। পরে পুলিশ, আনসার-ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কারারক্ষী, বাংলাদেশ স্কাউট, রোভার স্কাউট, নৌ-স্কাউট, গার্লস গাইডের অংশগ্রহণে কুচকাওয়াজ, সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট