1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

সাংবাদিক আব্দুল আউয়ালের পিতা ইন্তেকাল করেছেন

  • প্রকাশের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক………………………………………….

দৈনিক নয়া দিগন্তের রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি ও রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়ালের পিতা মো: মজিবর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার (৮ অক্টোবর) রাত ৮টা ৫০মিনিটে রাজশাহীর বাঘা উপজেলার খাঁয়েরহাট গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি বেশ কিছুদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়ে সহ বহু আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় খাঁয়েরহাট উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বাঘা কেন্দ্রীয় গোরস্থানে তাঁকে দাফন করা হয়। মরহুম মজিবর রহমান রুইমারী তহশীল (ভূমি) অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন। কর্মজীবনে তিনি অত্যন্ত সুনামের সাথে দায়িত্বপালন করেন। মরহুম মজিবর রহমান অত্যন্ত সজ্জন ও অমায়িক মানুষ ছিলেন। এছাড়া তিনি ছিলেন ইসলামী আন্দোলনের একজন সক্রিয় সমর্থক।

জানাজা নামাজে মুসল্লিবৃন্দ, এলাকাবাসী, পেশাজীবী ব্যক্তিবর্গসহ ধর্মপ্রাণ বিপুলসংখ্যক মানুষ অংশ নেন। মরহুমের জানাজাপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী সেক্রেটারি ইমাজ উদ্দিন মন্ডল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ, বাঘা উপজেলার ২নং গড়গড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জামায়াতে ইসলামীর বাঘা উপজেলা আমির আব্দুল্লাহ আল মামুন নূহু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন ও দৈনিক যুগান্তরের নাটোর জেলা প্রতিনিধি শহীদুল হক সরকার। এতে বক্তারা মরহুমের নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মর্যাদা দানের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।

শোক প্রকাশ : মরহুম মজিবর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। পৃথক শোক বার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক ড. সাদিকুল ইসলাম স্বপন, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তৌফিক ইমাম পান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক ও নির্বাহী সদস্য সোহেল মাহবুব এবং রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট রজব আলী, সিনিয়র সহ-সভাপতি তৌফিক ইমাম পান্না, যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন ও মেজবাউল ইসলাম সজিব, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম, অর্থ সম্পাদক আমানুল্লাহ আমান, দফতর ও প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল কবির স্বপন, নির্বাহী সদস্য রায়হান ইসলাম রনি, মশিউর রহমান মনি ও মোস্তাফিজুর রহমান রানা এই শোক প্রকাশ করেন। শোক বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট