1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

শ্যামনগরে জেলা গণ অধিকার পরিষদের উদ্যোগে কুরবানির গোশত বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জি,এম,আমিনুর রহমান, সাতক্ষীরা জেলা প্রতিনিধি……………………….

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় কুরবানীর গোশত বিতরণ করা হয়। ১৭ই জুন সোমবার বাংলাদেশ গণঅধিকার পরিষদ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে জেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক ইয়াদ আলী মোড়লের নিজস্ব অর্থায়নে কোরবানির গোশত বিতরণ করা হয়েছে।

কোরবানির গোশত বিতরণের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাতক্ষীরা জেলা যুব অধিকার পরিষদের সাবেক সভাপতি ঢালী হাফিজুর,নারী ও শিশু বিষয়ক সম্পাদক রিজিয়া খাতুন,সহ-সভাপতি গাজী নুরইসলাম রাষ্ট্র সংস্কার আন্দোলন সাতক্ষীরা জেলা স্বমন্বয়ক সাংবাদিক মোঃ আলফাত হোসেন সাংবাদিক জি,এম আমিনুর রহমান, সুন্দরবন ইয়ুথ ফ্রেন্ডশীপের সভাপতি মোঃ সোহেল রানা প্রমুখ।

এসময় ঢালী হাফিজুরের নেতৃত্বে কুরবানীর গোশত বিতরণ করা হয়,এসময় প্রায় দুইশত পরিবারে মাঝে কোরবানীর গোশত বিতরণ করা হয়। বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, দেশের প্রায় এক তৃতীয়াংশ মানুষ কুরবানী করার সামর্থ না থাকায় ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়েছে। দেশে ইসলামী হুকুমত ও সরকারের দ্রব্যমূল্যে স্থিতি না থাকায় এভাবে মানুষকে মানবেতর জীবন যাপন করতে হতো না।

বাংলাদেশ গণ অধিকার পরিষদ আন্দোলন গরীব, দুঃখী ও অসহায় মানুষের মাঝে কুরবানীর গোশত বিতরণ করে ঈদের আনন্দে শামিল করেছে। ভবিষ্যতে আরো ব্যাপক পরিসরে জনকল্যাণমূলক কাজে নিজেদেরকে সম্পৃক্ত করবে, ইনশাআল্লাহ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট