1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর তানোরে হতদরিদ্র পরিবারকে গ্রামছাড়া করার হুমকি

  • প্রকাশের সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল থেকে…………………………

রাজশাহীর তানোরের পাঁচন্দর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুল মতিনের ঘনিষ্ঠ সহচর আব্দুর রশিদের দাপটে এলাকাবাসি অতিষ্ঠ হয়ে উঠেছে। এদিকে ৩ আগস্ট বুধবার ইউপির চাঁদপুর গ্রামের বাসিন্দা হতদরিদ্র মিলন আহম্মদের স্ত্রী সাবিনা বেগম বাদি হয়ে আব্দুর রশিদকে বিবাদী করে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ করেছেন।

স্থানীয়রা জানান, চাঁদপুর গ্রামের বাসিন্দা আব্দুল হামেদের পুত্র আব্দুর রশিদ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের ঘনিষ্ঠ সহচর। তিনি ইউপি চেয়ারম্যানের নাম ভাঙিয়ে গৃহ ও ভুমিহীনদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রায়ণ প্রকল্পের ঘর বরাদ্দে উপকারভোগীদের কাছে থেকে আনুঃপাতিক হারে টাকা আদায় করেছেন। ভুক্তভোগী সাবিনা বেগমের কাছে ৫০ হাজার টাকা দাবি করে নগদ ১০ হাজার টাকা নিয়েছেন এবং বাকি ৪০ হাজার টাকা চেয়ারম্যানকে দিতে বলেন। হতদরিদ্র সাবিনা সেই টাকা দিতে পারেনি বলে তার ঘর হয়নি। তার পরিবর্তে কেশরহাট এলাকার ওয়ালটন শো-রুমের এক মালিককে ঘর দেয়া হয়েছে। কিন্ত্ত দীর্ঘদিন অতিবাহিত হলেও ঘর না পেয়ে আব্দুর রশিদের কাছে টাকা ফেরত চাইলে তিনি টাকা ফেরত না দিয়ে বিভিন্ন কৌশলে কালক্ষেপণ করছেন।

এদিকে ভুক্তভোগী সাবিনা বিষয়টি স্থানীয় গণমাধ্যম কর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন। পরবর্তীতে এবিষয়ে বিভিন্ন গণমাধ্যমে একাধিক প্রতিবেদন প্রকাশ হয়। এনিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে ঘটনা গণমাধ্যম কর্মীদের জানানোর অপরাধে আব্দুর রশিদ হতদরিদ্র পরিবারকে গ্রামছাড়া ও প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, তিনি দাপ্তরিক কাজে জেলা প্রশাসক এর সঙ্গে অফিসের বাইরে আছেন। তিনি বলেন, অফিসে ফিরে খোঁজ নিয়ে দেখবেন, অভিযোগ করা হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

এবিষয়ে জানতে চাইলে আব্দুর রশিদ ক্ষিপ্ত হয়ে উঠে বলেন, ওই মহিলার সঙ্গে তার কোনো কথা হয়নি, তার গরেও অভিযোগ দিলে কি করবো, আর আপনারা(সাংবাদিক) আমাকে জিজ্ঞেস করছেন ক্যান, যাকে অভিযোগ দিয়েছে তাকে বলেন। এবিষয়ে ইউপির এক সদস্য (মেম্বার) বলেন, আব্দুর রশিদ প্রচন্ড বাটপার সে চেয়ারম্যান-মেম্বারের নাম ভাঙিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট