1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সর্বশেষ:
ফয়সালের বিসিএস স্বপ্ন ভঙ্গ, রাস্তায় গড়াগড়ি! দশমাস ধরে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে বেড়াচ্ছেন বাবা- মা ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁও আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা নেয়ার অভিযোগ তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প বাগমারায় অগ্রিকান্ডে ৬ টি পান বরজ ভস্মীভূত সুপ্রিম কোর্টে আপিল বিভাগের নতুন বিচারপতি হলেন রাবির ছাত্র শাহীন বাগমারায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে মাসব্যাপি ধর্ষণ

মোহনপুরে সাংবাদিকদের উদ্যোগে খেটে খাওয়া মানুষদের মাঝে ইফতার বিতরণ 

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
মোহনপুর প্রতিনিধি……………………………………………………………
রাজশাহীর মোহনপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে পথচারী, গরিব ও খেটে খাওয়া মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকালে কেশরহাট বাজার থেকে শুরু করে মোহনপুর উপজলার গুরুত্বপূর্ণ স্থানে প্রায় ৩০০ জন মানুষের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।
ইফতার বিতরণের উদ্যোগ গ্রহণ করেন দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রির্পোটার আনছার তালুকদার স্বাধীন, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ডেইলি ভয়েস অব এশিয়া পত্রিকা ও পদ্মাটাইমস২৪ডটকম নিউজ পোর্টালের রির্পোটার রায়হানুল হক রিফাত।
এ আয়োজনে সহযোগিতা করেন, স্হানীয় দৈনিক নতুন প্রভাত ও জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকার মোহনপুর প্রতিনিধি মুত্তাকিন আলম সোহেল,নববাণী  ও দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার  রুবেল সরকার, ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার রির্পোটার শাহিন সাগর, দৈনিক নূরজাহান পত্রিকার রির্পোটার মোজাহার আলী, দৈনিক বর্তমান পত্রিকার রির্পোটার আসগর আলী সাগর, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার রির্পোটার শফিকুল ইসলাম, দৈনিক ডেসটিনি পত্রিকার রির্পোটার ইসাহাক আলী পিন্টু, দৈনিক ঢাকার ডাক পত্রিকার রির্পোটার আব্দুল হালিম, দৈনিক চৌকস পত্রিকার রির্পোটার রাজিব খান।
ইফতার পেয়ে রোজাদাররা বলেন,  সাংবাদিকদের এ আয়োজন আমাদের ভালো লেগেছে। আগামীতে খাবার বিতরণসহ সেবামূলক ও মহৎ কাজে সকল সাংবাদিকদের এগিয়ে আসা দরকার।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট