1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পবার হড়গ্ৰাম ইউনিয়ন পরিদর্শনে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জামিল আক্তার ধামইরহাটে ভুটভুটি ও সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে  নিহত ১, নারী শিক্ষার্থী আহত বিশ্বসেরা গবেষকের তালিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৫ গবেষক গোপালগঞ্জে আওয়ামী লীগের ২৯ নেতা-কর্মির নামে মামলা খুলনায় কোন মানুষ বৈষম্যের শিকার হবেনা” নব নিযুক্ত পুলিশ কমিশনার তানোরে খাদ্যবান্ধব কর্মসুচির চাল আত্মসাৎ খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্ব গ্রহণ লালপুরে ২ লাখ টাকা ঘুষ দেওয়া-নেওয়া নিয়ে শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের দ্বন্দ্ব,ইউএনও অফিসে অভিযোগ আত্রাইয়ে ইফাঃ শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

বিএনপি নেতা ইশরাকের রিমান্ড শুনানি ২৩ জুলাই

  • প্রকাশের সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সবুজনগর ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের কথিত উপদেষ্টাকান্ডে রাষ্ট্রদোহের মামলায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের  রিমান্ড শুনানির জন্য ২৩ জুলাই দিন ধার্য করেছে আদালত।

সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ইশরাককে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক মো. কবির হোসেন হাওলাদার।

অন্যদিকে ইশরাকের আইনজীবীরা আদালতকে জানায়, পুলিশের এই রিমান্ড আবেদনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করা হয়েছে। রিট আবেদনটি শুনানির জন্য প্রক্রিয়াধীন থাকায় তার শুনানির জন্য আগামী ২৩ জুলাই নতুন এ দিন ধার্য করেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান।

উল্লেখ্য, গত ১৯ মে ইশরাকের বিরুদ্ধে ১২টি নাশকতার মামলায় জামিন চেয়ে আবেদন করা হয়।
মামলা শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন ১১টি মামলায় জামিন দেন। তবে পল্টন থানার এই রাষ্ট্রদ্রোহের মামলায় তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলার সূত্রে জানা যায়, গত বছরের ২৯ অক্টোবর রাতে রাজধানীর পল্টন থানায় তার বিরুদ্ধে মামলাটি করেন মহিউদ্দিন শিকদার নামে গোপালগঞ্জের একজন বাসিন্দা। মামলায় ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে সংঘর্ষের পর দলটির কার্যালয়ে এসে বাইডেনের উপদেষ্টা পরিচয় দেওয়া মিয়া আরেফী ছাড়াও বিএনপি নেতা ইশরাক হোসেন এবং অবসরপ্রাপ্ত লে. জেনারেল হাসান সারওয়ার্দীকে আসামি করা হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট