1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সর্বশেষ:
নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন গত অর্থ বছরে আমাদের ১ কেজি চালও আমদানি করতে হয়নি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বাংলাদেশে আসছেন নেপালের প্রধান বিচারপতি ইসরাইল রাফায় হামলা চালালে কামান ও অন্যান্য অস্ত্র সরবরাহ বন্ধ করে দেয়া হবে : বাইডেন শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন বিপুল ভোটে তানোর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত শিবগঞ্জে অটো ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে অটো চালক নিহত বাঘায় তিরস্কারমূূলক হুলু বাবা কথা বলার জেরে মারধর, আহত-৪ বাঘায় বাঁকিতে সিগারেট না দেওয়ায় দোকান মালিককে মারধর-ডিম ভাংচুর

বাগমারায় জামায়াতী ইসলামের উদ্যোগে পরিবহন চালক ও সাধারণের মাঝে খাবার স্যালাইন বিতরণ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি……………………………….

সারা দেশের মতো রাজশাহীর বাগমারায় চলছে প্রচন্ড তাপদাহ। তাপদাহের কারণে ঘরের বাইরে যেতে পারছে না মানুষ। এরইমধ্যে সরকারের পক্ষ থেকে হিট এলার্ট জারি করেছে। পথচারী সহ গাড়ির চালকরা এই গরমে অতিষ্ঠ হয়ে পড়ছে।  মঙ্গলবার বেলা ১১ টার দিকে ভবানীগঞ্জ বাজারে খাবার স্যালাইন বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতী ইসলাম বাগমারা উপজেলা শাখা।

এ সময়  উপস্থিত ছিলেন জেলা কর্মপরিষদ সদস্য  মোঃ আঃ আহাদ কবিরাজ, উপজেলা আমীর  মোঃ কামরুজ্জামান হারূন, উপজেলা  সেক্রেটারি  অধ্যাপক অহিদুল ইসলাম, বিশিষ্ট  সমাজসেবক ভবানীগঞ্জ ক্লিনিকের পরিচালক  ডাঃ মোঃ আঃ বারী।

অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন  আশরাফুল ইসলাম, মাওঃ আতাউর রহমান, রফিকুল ইসলাম, আঃ জলিল  সহ অর্ধশতাধিক  নেতাকর্মী বৃন্দ। এ সময় প্রায় ১ হাজার ৫০০ মানুষের মধ্যে  খাবার স্যালাইন বিতরণ করা হয়।

তাপদাহ স্বাভাবিক না হওয়া পর্যন্ত  এ কাজ অব্যাহত থাকবে বলে জানান বাংলাদেশ জামায়াত ইসলাম বাগমারা উপজেলা শাখার সেক্রেটারি অধ্যাপক অহিদুল ইসলাম।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট