1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে সাইফ ও জয়।

  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজমুজ সাকিব, ববি প্রতিনিধি………………………

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অধ্যযয়নরত বৃহত্তর উত্তরবঙ্গ (রাজশাহী ও রংপুর) বিভাগের শিক্ষার্থীদের সংগঠন “উত্তরবঙ্গ ছাত্র কল্যাণ সমিতি”র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সারোয়ার আহমেদ সাইফ কে সভাপতি, কোস্টাল এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ হাসান শাহরিয়ার জয়কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতিঃ মাহমুদুল হাসান তমাল, মীর সামিউর রহিম, আহসান হাবিব, ইমরুল কায়েস,  সোয়ইব ইসলাম স্মরণ,  মোস্তফা জামান রাব্বি, জাহিদ হাসান লিখন, শাহরিয়ার রহমান, সোহেল রানা।

 

যুগ্ম সাধারণ সম্পাদকঃ নিলয় নন্দী, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ মারুফ আহমেদ, মোঃ আব্দুল মোত্তালেব হোসেন, তমাল রায়, মিনহাজুর আবেদীন,  মোঃ শাকিল আহমেদ,  জান্নাতুর ফেরদৌস ইমন, ওমর ফারুক অভি, সুবর্ণা রাণী, রিদওয়ানুল ইসলাম, মোসাদ্দেক আলী, মনিরুল ইসলাম অপু, সুস্মিতা জামাল জিসা, তিনা।  কোষাধ্যক্ষঃ মোঃ আব্দুল্লাহ (সাদ), সহ-কোষাধ্যক্ষঃ মোস্তফা তানিম। সাংগঠনিক সম্পাদকঃ তাইয়্যেবুল আমান, রেদওয়ানুর, সিফাত উজ্জামান, আবু তাহের,  আল আমিন, লতিফা হেলেন, জাকারিয়া বাবু প্রমুখ।

 

উল্লেখ্য, ২০১২ সালে বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত উত্তরবঙ্গ(রাজশাহী ও রংপুর) বিভাগের শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে উত্তরবঙ্গের শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক সহ যাবতীয় সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছে সংগঠনটি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট