1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

বঙ্গবন্ধু না থাকলে এ দেশ স্বাধীন হত না: রাজশাহীর মোহনপুরে শোক সভায় ড. হাছান মাহমুদ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোহনপুর, রাজশাহী প্রতিনিধি……………………

রাজশাহীর মোহনপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বাষির্কীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আজ ১২ ই আগষ্ট ২০২২ রোজ শুক্রবার সকাল ১০ টার সময় মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সভা পরিচালনা করেন উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড: আব্দুস সালাম। শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটি মন্ত্রী তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ড. হাছান মাহমুদ এমপি তিনি তার বক্তব্যে বলেন এই সরকার নারীদর কে সম-অধিকার দিয়েছে, এখন ডি.সি.এস.পি সহ বিভিন্ন ক্ষেত্রে নারীরা এখন অগ্রনী ভূমিকা রাখছে,এ সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, পদ্মা সেতু সহ রাস্তা ঘাট, ব্রীজ-কালভাট করেছে।

 

তনিি বলনে, এ সরকার এদেেশর জন্যে অনেক উন্নয়ন করেছে। বিএনপি জামাতের গুজবে কান না দেওয়ার আহবান জানান, এবং দেশে রিজার্ভ পর্যাপ্ত পরিমান আছে,ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে, ভূমিহীন গৃহহীনদের মাঝে বাড়ী করে দিয়েছে। এদেশে মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন হলে আরো উন্নতির শিখরে পৌছে যাবে দেশে। ইউক্রেন ,রাশিয়ার যুদ্ধকে কেন্দ্র করে গোটা পৃথিবীর দ্রব্যমূল্য উর্ধ্বমূখী সেই তুলনায় আমাদের দেশের দ্রব্যমূল্য অনেক কম আছে। বিদ্যুৎতের লোডসেডিং নভেম্বর –ডিসেম্বর এর মধ্যে কমে আসবে।আগামী নির্বাচনে দেশকে আরো উন্নতির শিখরে পৌছে দেওয়ার জন্য নৌকার প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

 

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা রাজশাহী জেলার সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ¦ আব্দুল ওয়াদুদ (দারা), সদস্য রাজশাহী জেলা আওয়ামীলীগ ও মাননীয় প্রতিমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রনালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার আলহাজ¦ শাহরিয়ার আলম এমপি, পবা-মোহনপুর-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি, কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল , রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড: জাকিরুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, পবা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ,দিলীপ কুমার সরকার তপন, রুস্তম আলী প্রামানিক, মুরাদুল ইসলাম মুরাদ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রধান শিক্ষক শহিদুল আলম,কেশরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টার, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, আজহারুল ইসলাম বাবলু,বাবুল হোসেন, আল-আমীন বিশ^াস, অধ্যক্ষ আব্দুল মান্নান, হযরত আলী, যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, মহিলা আওয়ামীলীগের সভাপতি ডলি আক্তার, সেচ্ছাসেবক লীগের আহবায়ক ইসরাফিল হোসেন রনি সরকার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুর্শেদ আলী সহ উপজেলা ও ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ডের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট