1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

নড়াইলের কালিয়া খামার পারোখালি মাধ্যমিক বিদ্যালয়ে শহীদ শেখ রাসেল দিবস পালিত হয়

  • প্রকাশের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# গোলাম রব্বানী , গোপালগঞ্জ প্রতিনিধি…………………………………

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট সন্তান শেখ রাসেলের ৬০তম জন্মদিন আজ বুধবার পালিত হয়েছে খামার পারোখালি মাধ্যমিক বিদ্যালয়ে ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই রাসেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের অধিকাংশ সদস্যসহ নিহত হন। তখন রাসেলের বয়স ছিল ১০ বছর। সে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ত । ২০২১ সালে গৃহীত মন্ত্রিপরিষদ বিভাগের এক সিদ্ধান্ত অনুযায়ী, প্রতি বছর ১৮ অক্টোবর দেশে শেখ রাসেল দিবস পালন করা হয়।

আজ সকাল ১০টায় নড়াইলের কালিয়া উপজেলায় খামার পারোখালি মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত শেখ রাসেল দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মল্লিক আলী আকবর এবং সহকারী প্রধান শিক্ষক আবুল বাশারসহ সকল শিক্ষকবৃন্দ এবং ম্যানেজিং কমিটির সদস্য আতাউর রহমান মোল্লা উপস্থিত ছিলেন।

এসময় ছাত্র-ছাত্রীদের মাঝে আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে ১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু ও তার শিশু পুত্র শেখ রাসেল সহ নিহত সকল সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বক্তৃতা করেন। এবং শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট