1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সর্বশেষ:
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু মোঃ আব্দুল হালিম নওগাঁয় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত মান্দায় বজ্রপাতে ধানকাটা শ্রমিকের মৃত্যু সংবাদ সম্মেলন: ‘দীর্ঘমেয়াদী পরিকল্পনায় ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে:  রাসিক মেয়র লিটন নানা আয়োজনে আত্রাইয়ে বিশ্বকবির জন্মবার্ষিকী উদযাপন গত অর্থ বছরে আমাদের ১ কেজি চালও আমদানি করতে হয়নি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বাংলাদেশে আসছেন নেপালের প্রধান বিচারপতি ইসরাইল রাফায় হামলা চালালে কামান ও অন্যান্য অস্ত্র সরবরাহ বন্ধ করে দেয়া হবে : বাইডেন শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন বিপুল ভোটে তানোর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না

 নাচোলে পরিত্যক্ত গভীর নলকূপের পাইপের মধ্যে পড়ে যাওয়া রনি বর্মণের মরদেহ ৫ ঘণ্টা পর উদ্ধার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ…………………………………….

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) এর পরিত্যক্ত গভীর নলকূপের পাইপের মধ্যে পড়ে যাওয়া রনি বর্মণের মরদেহ ৫ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। শুক্রবার (২৬) এপ্রিল বিকেল ৫টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মরদেহটি উদ্ধার করেন।

উক্ত ঘটনার পূর্বে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নেজামপুরে সকালে একটি পরিত্যক্ত গভীর নলকূপের পাশে ঘোরাঘুরি করছিলেন রনি। সে নলকূপের মুখ বন্ধ না থাকায় রনি পাইপের মধ্যে পড়ে যান। যার গভীরতা ছিল প্রায় ১৪০ ফুট। জানা গেছে মৃত রনি বর্মণ (২৪) চাঁপাইনবাবগঞ্জ নাচোল উপজেলার নেজামপুর গ্রামের চৈতন্য বর্মণের ছেলে। সে মানসিক ভারসাম্যহীন বলে জানায় পুলিশ ও স্থানীয়রা।

চাঁপাইনবাবগঞ্জ নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল হক জানায়, তাদের লোক-প্রযুক্তি ব্যবহার করেও যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে যোগ দিয়ে সাড়ে ৫ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করা হয়।

এবিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানায়, নাচোল পুলিশ ও ফায়ার সার্ভিস প্রাণপণ চেষ্টা করেও যুবককে জীবিত উদ্ধার করা যায়নি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট