1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

নওগাঁর ধামইরহাটে নবাগত ইউএনও আরিফুল ইসলামের সাথে উপজেলা প্রেসক্লাবের মত বিনিময়

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি………………………..

নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুল ইসলামের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ জুলাই দুপুর ১২ টায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু মুছা স্বপনের সভাপতিত্বে উপজেলা প্রেসক্লাবের উপদেস্টা ও ধামইরহাট মানবাধিকার কমিশনের সভাপতি অধ্যাপক মো. শহীদুল ইসলাম ও উপদেষ্টা সরকারি এম এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবি এস এম আব্দুর রউফসহ অন্যান্য সদস্যবৃন্দ নবাগত ইউএনও আরিফুল ইসলামকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

এ সময় ধামইরহাট উপজেলার বিভিন্ন উন্নয়ন ও সম্ভাবনা বিষয় নিয়ে আলোচনা করেন বরেন্দ্র অঞ্চলের ইতিহাসবিদ অধ্যাপক মো. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক এম এ মালেক, নুরুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মেহেদী হাসান, সাংবাদিক জাহিদ হাসান, পাস্কায়েল হেমরম, মেহেদী হাসান উজ্জল, তাওসিফ ইসলাম, মেহেদী হাসান রাজু, সুফল চন্দ্র বর্মন, বিডিসি ক্রাইম নিউজের সম্পাদক আনিছুর রহমান, মানবকন্ঠের সাংবাদিক কাউন্সিলর আমজাদ হোসেন, মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউএনও আরিফুল ইসলাম ৩৩ বিসিএস এর সিনিয়র সহকারী সচিব থাকাবস্থায় রাজশাহী বিভাগের কমিশনারে কার্যালয় থেকে ধামইরহাটে ইউএনও হিসেবে পদায়ন হলে ২৫ জুলাই যোগদান করেন এবং বিদায়ী ইউএনও বর্তমান এডিসি গনপতি রায়ের নিকট থেকে দায়িত্বভার বুঝে নেন।

 

সদ্য যোগদানকৃত ইউএনও উপস্থিত সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের নিকট ধামইরহাটের উন্নয়নে ও সরকারের ভিষন বাস্তবায়নে সহযোগিতা কামনা করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট