1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহীতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

লিয়াকত হোসেন …………………….

জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাজশাহীতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (২৪ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় জেলা প্রশাসক আব্দুল জলিল এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মঈনুল ইসলাম।

 

এ সময় মাছের পোনা অবমুক্ত করা হয় এবং জেলা প্রশাসক কার্যালয় থেকে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম।

 

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মুহাম্মদ শরিফুল হক, মৎস্য অধিদফতর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মো. আব্দুর রউফ, আরএমপি উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড প্রসিকিউশন) মোহাম্মদ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) অলক বিশ্বাস প্রমুখ।

 

আলোচনা সভা শেষে মাছ উৎপাদনে সফলতার স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন- দূর্গাপুর উপজেলার মৎস্য চাষি বাচ্চু মিয়া, বাঘা উপজেলার মুজিবুর রহমান এবং পবা উপজেলার আলহাজ্ব মো. মসিরুদ্দীন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট