1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গাছের চারা বিতরণ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি……………………………………………………

“গাছে গাছে ভরবো দেশ,আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ” এ শ্লোগানকে সামনে রেখে  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বরেন্দ্র এলাকায়  উচ্চমূল্য অপ্রচলিত ফল ও ঔষধি ফসল চাষবাদ জনপ্রিয়করণ প্রকল্পের আওতায় অপ্রচলিত ফল ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে।

 

সোমবার (২৫ জুলাই) দুপুর ১২ টার দিকে বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডি) গোমস্তাপুরের আয়োজনে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের অফিস প্রাঙ্গনে এই চারা বিতরণের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান, স্বাগত বক্তব্য রাখেন, সহকারী প্রকৌশলী গোমস্তাপুর জোন মোঃ নাইমুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিব স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

 

এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে  উচ্চমূল্য অপ্রচলিত ফলজ ও ঔষধি চারা বিতরণ করা হয়। এবং এর আওতায় মোট ৪০৩৫ টি বিভিন্ন ফলজ ও ঔষধি গাছ বিতরণ করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট