1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

গ্রামীণ ব্যাংক চাঁপাই এরিয়ার বাসুদেবপুর গোদাগাড়ী শাখায় কেন্দ্র প্রধান বৈঠক ও বৃক্ষরোপণ কর্মসূচী পালন

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৩০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক………………………………………………………………..

থামছেনা গ্রামীণ ব্যাংক চাঁপাই নবাবগঞ্জ এরিয়ার সাফল্য। যতই দিন যাচ্ছে ততই গর্জনের গতি বাড়ছে চাঁপাই নবাবগঞ্জ এরিয়ার সহকর্মীদের। চাঁপাই নবাবগঞ্জ এরিয়ার সাফল্যের আশেপাশেও থাকতে পারছেনা দেশের একমাত্র নোবেল বিজয়ী আর্থিক প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংক এর কোনও এরিয়া। বিশেষ করে বৃক্ষরোপণ কর্মসূচীর দৌড় প্রতিযোগিতায় তারা চ্যাম্পিয়ন হচ্ছেন বারবার। এমন সাফল্যের রহস্য জানতে অনেকেই মানসিকভাবে ব্যস্ত।

 

সরেজমিনে এমন সাফল্যের রহস্য জানতে পদ্মার কন্ঠ. কম এর প্রতিনিধি ছুটে যায় চাঁপাই নবাবগঞ্জ এরিয়ার শাখায় শাখায়। এমনই কর্মতৎপরতায় ব্যস্ত প্রতিনিধি ১৮ জুলাই/২৩ বিকাল ৩টায় ছুটে যান গ্রামীণ ব্যাংক চাঁপাই নবাবগঞ্জ এরিয়ার উদ্ভাসিত ও বিশুদ্ধতার প্রতীক বাসুদেবপুর গোদাগাড়ী শাখার কেন্দ্র প্রধান বৈঠক,বৃক্ষরোপণ কর্মসূচি পালন ও আলোচনা সভায়। শাখাটিতে উপস্থিত হয়ে দেখা যায় ৭৬ জন কেন্দ্র প্রধানের উপস্থিতি ও আনন্দময় পরিস্থিতি।

 

গ্রামীণ ব্যাংক বাসুদেবপুর গোদাগাড়ী শাখার শাখা ব্যবস্থাপক খন্দকার আব্দুর রহিম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাই নবাবগঞ্জ এরিয়ার এরিয়া ম্যানেজার ও এরিয়ার সফলতার রহস্যাম্যন (সফলতার প্রতীক ) মোঃ আব্দুল ওয়াদুদ সরকার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র শাখার সেকেন্ড অফিসার সুভাষ চন্দ্র সরকার,মো :রিপন রেজা চৌধুরী (অফিসার ),চন্দন কুমার (অফিসার ),মো: জাহিদ হাসান (অফিসার ),মো: বাবুল হোসেন (অফিসার ), চাঁপাই নবাবগঞ্জ এরিয়া কর্মচারী সমিতির সভাপতি মোঃ নাহিদ কবির এবং জাতীয় কবিতা মঞ্চ, রাজশাহী জেলা কমিটির সভাপতি, বিশিষ্ট কবি ও মানবাধিকার কর্মী মোঃ মুকুল হোসেন।

 

কেন্দ্র প্রধানদের মাঝে বক্তব্য প্রদানের সময় এরিয়া ম্যানেজার আব্দুল ওয়াদুদ সরকার বিভিন্ন রকম প্রাতিষ্ঠানিক ও দেশ সেবার পক্ষে কথা বলেন। বিশেষ করে তিনি গাছ লাগানোর সুফল, ডেঙ্গু হতে সাবধানতা অবলম্বন,করোনা বিষয়ক আলোচনা, সকল অবস্থায় পরিষ্কার পরিচ্ছন্ন থাকা, সততা অবলম্বন, গরীব দুখী মানুষের পাশে দাড়ানোর ফজিলত, গ্রামীণ ব্যাংক প্রদত্ত সকল প্রকার ঋণ সুবিধা, বিশেষ করে সদস্যদের মাঝে অল্প সুদে গৃহনির্মাণ ঋণ, সদস্যর ছেলে মেয়েদের বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তি প্রদান, নূন্যতম সার্ভিস চার্জে সদস্যর ছেলেমেয়েদেরকে উচ্চ শিক্ষা ঋণ প্রদান, সদস্যর ছেলে-মেয়েদেরকে অল্প সুদে নবীন উদ্যক্তা ঋণ প্রদান সহ নানান বিষয় নিয়ে আলোচনা করেন।

 

প্রতিবেদকের সাথে আলাপকালে এরিয়া ম্যানেজার আব্দুল ওয়াদুদ সরকার বলেন গ্রামীণ ব্যাংক দেশের ১৮ কোটি মানুষের হৃদয়ে স্থায়ী ভালোবাসার আসন গাড়ার পাশাপাশি দেশের সার্বিক কল্যাণ বিষয়ে অবিরত কাজ করতে চাই। এদিকে গ্রামীণ ব্যাংক এর এই চাঁপাই নবাবগঞ্জ এরিয়া এক সপ্তাহে লক্ষাধিক গাছ বিতরণ ও রোপণ করে সারাদেশের মধ্যে সেরা হয়েছে। দেশের একমাত্র নোবেল বিজয়ী ব্যাংকটি সেবার ডানা মেলে যেভাবে উড়ছেন সেভাবেই উড়তে থাকুক বাংলার আকাশে -বাতাসে এমন কামনাই দেশের প্রতিটি মানুষের।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট