1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ:
গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান

গোপালগঞ্জের গোবরা ইউনিয়ন পরিষদে তিনদিন ব্যপী কর মেলার আয়োজন

  • প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোলাম রব্বানী, স্টাফ রিপোর্টার………………………………………………….

গোপালগঞ্জে ৩দিন ব্যপী কর মেলার আয়োজন করা হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুলের আয়োজনে তিনদিন ব্যপি এ মেলার শুভ উদ্ভোধন করেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সচিব মুহম্মদ ইব্রাহিম।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আতিয়ার রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলী খাঁন, সদর উপজেলা নির্বাহী কমকর্তা মোঃ মহাসিন উদ্দিন, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, সহকারী ভূমি কর্মকর্তা শাম্মি কায়সার ও গোবরা ইউনিয়নের চেয়ারম্যান চৌধুরী শফিকুর রহমান টুটুল ছাড়াও আরো অনেকে উপস্থিত ছিলেন।

মেলার আয়োজকরা আশা করছেন ৩দিন ব্যপী আয়োজিত এ মেলা চলাকালিন কমপক্ষে ৬ থেকে ৭ লাখ টাকা কর আদায় হবে। এই তিন দিনে যারা কর দিবেন তাদের দশ থেকে পনেরো পার্সন্টের ছাড় দেওয়া হবে বলেও জানান তারা ।

গোবরা ইউনিয়নের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুল ইউনিয়ন বাসীকে কর দিতে আগ্রহী করার লক্ষ্যে পাঁচশত সাধারন মানুষের মাঝে “ সবাই মিলে দেব কর উন্নয়ন হবে তর তর” স্লোগান লিখিত গেন্জি প্রদান করেন। তিনি বলেন, গোবরা ইউনিয়নবাসী তাদের কাছে সরকারের পাওনা কর সম্পূর্ন রুপে পরিষদ করতে বদ্ধপরিকর।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট