1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সর্বশেষ:
ইসরাইল রাফায় হামলা চালালে কামান ও অন্যান্য অস্ত্র সরবরাহ বন্ধ করে দেয়া হবে : বাইডেন শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন বিপুল ভোটে তানোর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত শিবগঞ্জে অটো ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে অটো চালক নিহত বাঘায় তিরস্কারমূূলক হুলু বাবা কথা বলার জেরে মারধর, আহত-৪ বাঘায় বাঁকিতে সিগারেট না দেওয়ায় দোকান মালিককে মারধর-ডিম ভাংচুর বাঘায় ফেন্সিডিলসহ গ্রেপ্তার মাদক ব্যবসায়ী আমিনুল রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষ্যে রূপসায় তিন দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন রূপাসায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন 

ওসি মিন্টু এবং সুকোমল চন্দ্র ” পরিদর্শক (তদন্ত) রাজশাহী রেঞ্জে আবারও শ্রেষ্ঠ

  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…………………………………………………..

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার মিন্টু রহমান , শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক সুকোমল চন্দ্র দেবনাথ হলেন শ্রেষ্ঠ (ওসি তদন্ত) এবং (এএসপি) জাহাঙ্গীর আলম হলেন রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছে। ২১ এপ্রিল “২৪ ইং তারিখ , সকাল ১০:৩০ টায় রেঞ্জ কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জের সকল জেলা/ইউনিটসমূহের সাথে মার্চ/২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি)  মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) । মাসিক মিটিং এ উপস্থিত সকলের উদ্দেশ্যে সভাপতি( ডিআইজি) তার গুরুত্ব পূর্ণ বক্তব্যে রেঞ্জের বিগত দিনের আইন- শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং রেঞ্জের সকল জেলা/ইউনিট সমূহকে ভবিষ্যত আইন -শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

সভাপতির বক্তব্য শেষে , পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা’র প্রণীত অভিন্ন নীতিমালার আলোকে মার্চ/২০২৪ মাসে রেঞ্জের শ্রেষ্ঠ পারফরম্যান্সধারীদের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয় । বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীরা রেঞ্জের সর্বোচ্চ অভিভাবক ডিআইজির কাছে থেকে পুরস্কার গ্রহণ করেন । মার্চ ২৪ এ – রাজশাহী রেঞ্জে চাঁপাই নবাবগঞ্জের তিন কর্মকর্তাই শ্রেষ্ঠ ও একজন বিশেষ পুরস্কারের জন্য নির্বাচিত হয়——- ১।

চাঁপাইনবাবগঞ্জ শ্রেষ্ঠ সার্কেল  মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার,নবাবগঞ্জ সার্কেল,চাঁপাইনবাবগঞ্জ । ২। মোঃ মিন্টু রহমান, অফিসার ইনচার্জ সদর মডেল থানা, চাঁপাইনবাবগঞ্জ । ৩। সুকোমল চন্দ্র দেবনাথ, পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত), শিবগঞ্জ থানা, চাঁপাইনবাবগঞ্জ । তিনি এর আগেও ডিসেম্বর ‘২৩ এ শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়ে শ্রেষ্টত্ব অর্জনের কৃতিত্ব দেখিয়েছিলেন। এ জেলাতে ভাল কাজের স্বীকৃতিস্বরূপ বিশেষ পুরস্কার প্রাপ্ত হয়েছেন জেলা গোয়েন্দা শাখার চৌকষ অফিসার মো: আসগর আলী এসআই (নিরস্ত্র)পিপিএম। চাঁপাইনবাবগঞ্জ ।

এছাড়াও অন্যন্য ক্যাটাগরিতে সর্বোচ্চ পারফরম্যান্সকারী জেলা হিসেবে সিরাজগঞ্জ এবং বগুড়া যৌথভাবে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হওয়ায়  সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, বগুড়া (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং  মোঃ সামিউল আলম, বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) পক্ষে পুলিশ সুপার, সিরাজগঞ্জ কে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয় ।

উল্লেখিত পুরস্কার প্রাপ্তদের ছাড়াও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ অনেকেই বিশেষ পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করে। জেলাতে একই সাথে রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠত্ব অর্জন করাই ওসি সদর মিন্টু এবং শিবগঞ্জ থানার সুকোমল চন্দ্র দেবনাথ ওসি তদন্ত কে সোনামসজিদ প্রেসক্লাবের পক্ষে সেক্রেটারী  ইফতেখার আলম আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট