1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সর্বশেষ:
ফয়সালের বিসিএস স্বপ্ন ভঙ্গ, রাস্তায় গড়াগড়ি! দশমাস ধরে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে বেড়াচ্ছেন বাবা- মা ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁও আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা নেয়ার অভিযোগ তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প বাগমারায় অগ্রিকান্ডে ৬ টি পান বরজ ভস্মীভূত সুপ্রিম কোর্টে আপিল বিভাগের নতুন বিচারপতি হলেন রাবির ছাত্র শাহীন বাগমারায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে মাসব্যাপি ধর্ষণ

ঈশ্রবদীতে বিজয় দিবসে উদ্যোগতা মেলার উদ্বোধন

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যাপশন: ফিতাকেটে মেলার উদ্বোধন করেন অতিথি বৃন্দ।

স্টাফ রিপোর্টার,ঈশ্রবদী…………………………………………………..

মহান বিজয় দিবস উপলক্ষে এবং ব্যবসায়ীদের পরস্পরের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক বৃদ্ধির লক্ষে ঈশ^রদীর ঐতিহ্যবাহী স্বপ্নদ্বীপ রিসোর্টে দু’দিন ব্যাপি উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে।

খায়রুল গ্রফ অব ইন্ডাষ্ট্রিজের মালিক পক্ষের ত্বত্তাবধানে রিসোর্টের অভ্যন্তরের ভাষা শহীদ চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদক ও রাজশাহী বিভাগের শ্রেষ্ট জয়িতা মাহজেবিন শিরিন পিয়া।

বিদেশী পর্যটকের আগমনের দিক দিয়ে দক্ষিন এশিয়ার শীর্ষস্থানীয় স্বপ্নদ্বীপ রিসোর্টের চেয়ারম্যান আলহাজ¦ খায়রুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঈশ^রদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় নির্বাহী পরিষদের সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না,সিনিয়র সাংবাদিক স্বপন কুমার কুন্ডু,বিশিষ্ট শিল্পপতি শামীম হোসেন ও সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রেজাউল করিম রাজাসহ অন্যান্য শিল্প উদ্যোক্তারা উপস্থিত ছিলেন। পরে ফিতা কেটে ও স্টল পরিদর্শন করে মেলার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য ঈশ^রদীতে প্রথমবারের মত পরীক্ষা মূলক আয়োজিত এই উদ্যোগতা মেলায় খায়রুল এ্যাগ্রোফুড প্রডাক্টস ও পূর্বাশা অরগানিক ফুড এন্ড বেভারেজ লিমিটেডসহ সতেরোটি প্রতিষ্ঠানের আকর্ষনীয় স্টল বসানো হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট