1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

ঈশ্বরদীর রুপপুরে বিদ্যুৎকেন্দ্র নির্মাণ ও মাদকমুক্ত স্মাট বাংলাদেশ গড়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যাপশন: প্রধান অতিথির বক্তব্য দেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবুল কালাম আজাদ মিন্টু।

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী…………………………………………

মাদক মুক্ত স্মার্ট বাংলাদেশ গঠণ এবং রুপপুর বিদ্যুৎকেন্দ্র নির্মাণসহ বিভিন্ন জনমুখি উন্নয়ন মূলক কাজ করায় প্রধান মন্ত্রীকে অভিনন্দন জানাতে মঙ্গলবার একদ্বন্ত ও শিবপুরে পৃথক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঈশ^রদী পৌর সভার সাবেক মেয়র ও ঈশ^রদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবুল কালাম আজাদ মিন্টু।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক মুক্ত সমাজ গঠনের পাশাপাশি রুপপুর বিদ্যুৎকেন্দ্র নির্মাণসহ বিভিন্ন জনমুখি উন্নয়ন মূলক কাজ বাস্তবায়নের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়তে সফলভাবে এগিয়ে যাচ্ছেন। তিনি প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানান।

আওয়ামীলীগ সভাপতি ও ইউপি মেম্বর আমির হোসেনের সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খানসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট