1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সর্বশেষ:
দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট শিক্ষা প্রতিষ্ঠানকে মাউশি’র ৯ নির্দেশনা রাজশাহীতে বিএসটিআইয়ের উদ্যোগে বিশ্ব মেট্রোলজি দিবস পালন যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ হবে মঙ্গলবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন আগামীকাল বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান

আমি দালালি পছন্দ করি না ভূমিদস্যু সন্ত্রাসীকে প্রশ্রয় দেই না:শিবপুরে আলহাজ্ব সৈয়দ আসাদুজ্জামান আসাদ

  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ কামাল হোসেন প্রধান, জেলা প্রতিনিধি নরসিংদী……………………………………………………………

আজ ( ২ /৩/২৪ ইং) শনিবার রাত ৮ টায় পূর্ব সৈয়দ নগর যুব সমাজের উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট ২০২৪ ইং পূর্ব সৈয়দ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি বক্তব্য রাখেন আলহাজ্ব সৈয়দ আসাদুজ্জামান আসাদ যুগ্ন সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা আওয়ামীলীগ ও সদস্য নরসিংদী জেলা আওয়ামী লীগ , চেয়ারম্যান প্রার্থী শিবপুর উপজেলা পরিষদ।

তিনি বলেন খেলাধুলা শরীল ও মন দুইটাই ভালো রাখে ,তোমাদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে হবে, এতে নেশার দিকে ধাবিত হয় না। যুব সমাজ আজকে নেশার দিকে ধাবিত হচ্ছে, যারা ইয়াবা সেবন করে তারা পরিবার ও সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের কারণে রাষ্ট্রের অনেক উন্নয়নমূলক কাজের ব্যাঘাত সৃষ্টি হচ্ছে ,আজকে আমি তোমাদেরকে অনুরোধ করিব তোমাদের বন্ধু যদি ইয়াবা সেবন করে তাদেরকে ভালো পথে আনার চেষ্টা করিবে ,যদি তারা ভালো পথে না আসে তাদেরকে তোমরা বন্ধু থেকে বাদ দিবে এবং প্রশাসনকে অবগত করিয়ে দিবে।

তিনি বলেন, আজকে অনেক শিক্ষিত ছেলেরা বেকার ভালোভাবে লেখাপড়া না করার কারণে, ভালো রেজাল্ট না করার কারণে, তোমাদের লেখাপড়ার প্রতি মনোযোগী হতে হবে । তোমাদের মনে রাখতে হবে তোমার পরিবারের ভবিষ্যৎ নির্ভর করবে তোমাদের উপর।আর সেদিকে লক্ষ্য রেখে ভালোভাবে লেখাপড়া করতে হবে তোমাদের ভবিষ্যৎ উজ্জ্বল করার জন্য। আমি আগামী ১৮ ই মে শিবপুর উপজেলা নির্বাচনের আমি চেয়ারম্যান পদপ্রার্থী, সকলেই আমার জন্য দোয়া ও আমাকে সহযোগিতা করিবেন। আমার ৩৮ বছর রাজনীতিতে অনেক চড়ায় উৎরায় পেরিয়ে আজকে এই জায়গায় এসেছি, ১৫ বছর যাবত আওয়ামী লীগ ক্ষমতায় অনেক ক্ষমতা সরকারি দলের কর্মীদের, আমি আজ পর্যন্ত কোন মানুষের সাথে প্রভাব বিস্তার করিনি এবং ক্ষমতার অপব্যবহার করিনি, আমি দালালি পছন্দ করি না, আমি নামাজ পড়ে আল্লাহর নিকট শুকরিয়া আদায় করি।

শিবপুর উপজেলায় যে কোন মানুষ আমার কাছে গিয়েছে আমি চেষ্টা করেছি তাদেরকে সহযোগিতা করতে তাদের কাজ করিতে ,কাজ করিতে না পারলে বলে দিয়েছি যে এ কাজ করা আমার পক্ষে সম্ভব নয় ,পুটিয়া ইউনিয়নের যদি কোন ব্যক্তি বলতে পারে যে আমার জন্য নির্যাতিত হয়েছে, দালালি করেছি,কারো কাছ থেকে ১০ টাকা নিয়েছি আমি রাজনীতি ছেড়ে দিব। আর যদি আমি এ কাজগুলো না করে থাকি তাহলে আগামী মে মাসের ১৮ তারিখ উপজেলা নির্বাচনে আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। আমি আপনাদের সামনে যে কথাগুলো বলে গেলাম এ কথাগুলো চ্যালেঞ্জ নিয়ে উপজেলা নির্বাচন করিব ইনশাল্লাহ। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করিলে আজীবন আপনাদের সেবায় নিয়োজিত থাকিব।

পূর্ব সৈয়দ নগর যুব সমাজের উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট ২০২৪ ইং পূর্ব সৈয়দ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় বাবুল মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , মোঃ নজরুল ইসলাম বিশিষ্ট ব্যবসায়ী ইটাখোলা, মোঃ লোকমান হোসেন ,বিশিষ্ট ব্যবসায়ী পুটিয়া বাজার , মোঃ আলতাফ হোসেন সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা কৃষক লীগ, সৈয়দ আলম সভাপতি শিবপুর উপজেলা তাঁতীলীগীগ , সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রিয়াদ, শাওন খান সভাপতি কলেজ শাখা ছাত্রলীগ, মোঃ আসাদ মিয়া সভাপতি আয়ূবপুর ইউনিয়ন তাঁতীলীগ, ও মাসুম মিয়া সাধারণ সম্পাদক তাঁতীলীগীগ।

উদ্বোধন করেন ফরিদ উদ্দিন নীলফামারী, প্রতিষ্ঠাতা পরিচালক রাবেয়া বসরী মহিলা মাদ্রাসা। পৃষ্ঠ পোষাক মোঃ শাহ আলম মাস্টার আহবায়ক পুটিয়া ইউনিয়ন যুবলীগ, পরিচালনা করেন মোঃ ইসহাক মিয়া বিশিষ্ট ব্যবসায়ী পূর্ব সৈয়দ নগর, আয়োজনে মোঃ মোবারক মিয়া।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট