1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সর্বশেষ:
সাবেক ১০ মন্ত্রীসহ ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে ট্রাইব্যুনালে হাজিরের নির্দেশ খুলনার রূপসায় জাহাঙ্গীর ফকির এর চাষ করা মাল্টা ও কমলা স্বপ্ন দেখাচ্ছে স্বাবলম্বী হওয়ার গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর

আগামী ২৯ আগষ্ট গাইবান্ধার নলডাঙ্গা ষ্টেশনে রামসাগর এক্সপ্রেস ট্রেন উদ্বোধন

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোছাঃ শাহরিন সুলতানা সুমা, গাইবন্ধা………………………………………………..

আগামী ২৯ আগষ্ট রামসাগর এক্সপ্রেস ট্রেন উদ্বোধন করবেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গাইবান্ধা জেলার নলডাঙ্গা ষ্টেশনে তার সফর সঙ্গী হিসেবে গাইবান্ধা ৩ আসনের সংসদ সদস্য এমপি অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি নলডাঙ্গা ষ্টেশনে উপস্থিত থেকে অন্তনগর ট্রেন রামসাগর এক্সপ্রেস সহ ৭৭১-৭৭১ অন্তনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের কাউন্টার শুভ উদ্বোধন ঘোষণা করবেন।

এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি ছিলো। অন্তনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের জরুরি ভিত্তিতে টিকেট সরবারহ সহ সকল অন্তনগর ট্রেনের ষ্টপিজ অনুমোদনের জন্য ট্রেন যাত্রীরা উক্ত নলডাঙ্গা ষ্টেশনে টিকেট কেটে বিভিন্ন জায়গায় সফর করবেন বলে এলাকাবাসী খুশী। এজন্য ঢেলে সাজানো হয়েছে নলডাঙ্গা ষ্টেশনটি। পরিষ্কার পরিচ্ছন্ন করাও হচ্ছে।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন আগামী ২৯ আগষ্ট রামসাগর এক্সপ্রেস ট্রেন উদ্বোধন সফল করার জন্য সকল প্রস্তুতি নেয়া হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট