1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

খুলনায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার স্ত্রী আকস্মিকভাবে মৃত্যু

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

শহিদুল্লাহ আল আজাদ. খুলনা ব্যুরোঃ খুলনা জেলায় রূপসা উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়নের আনন্দনগর গ্রামের মো. তাহিদুল ইসলাম (তাহিদ) মোল্লার স্ত্রী নুপুর খাতুন (২৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে ২৮ জুন শুক্রবার সকাল ১০টার সময় ঘাটভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব, ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. তাহিদুল ইসলাম মোল্লা মোটরসাইকেল যোগে তার স্ত্রী নুপুর খাতুন কে নিয়ে উপজেলার কাজদিয়া বাজারের দিকে উদ্দেশ্যে করে রওনা দিয়েছিলেন। তবে নিজ এলাকা থেকে পুটিমারী এলাকায় আসলে স্ত্রী নুপুর খাতুন (২৮)এর গলার ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে যায়। এসময় তিনি আকস্মিকভাবে মোটরসাইকেল থেকে পড়ে যান।মুহূর্তের মধ্যে পিছন থেকে আসা পাথর বোঝাই ডাম্পারের একটি চাকা তার শরীরের উপর দিয়ে উঠে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে নুপুর খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।

নিহত নুপুর খাতুন আনন্দ নগর মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।স্বামী মো. তাহিদুল ইসলাম ঘাটভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব হিসাবে দীর্ঘদিন দায়িত্বে রয়েছেন। ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে ।

এ ব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ মো.এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন এবং বলেন এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে । মরহুমার নামাজে জানাজা শুক্রবার ২৮ জুন বিকাল ৪ টায় আনন্দনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় অংশগ্রহণ করেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দীন বাদশা, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, সমাজ সেবক রিজভী আলম,আওয়ামীলীগ নেতা অধ্যাপক আল মামুন সরকার,যুবলীগ নেতা জয়নাল আবেদীন ফকির,ইউপি সদস্য আবু সালেহ,মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, ঘাটভোগ ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ, মাওলানা কবীরুল ইসলাম,ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার আ. সালাম, যুবলীগ নেতা আবু আহাদ কালু,ছাত্রলীগ নেতা রুবেল মোল্লা,মেহেদী হাসান সহ আরো অনেকে।

এরপূর্বে আওয়ামীলীগ নেতার স্ত্রীর মৃত্যুর খবর শুনে তার বাড়িতে যান এবং সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা,প্রধান শিক্ষক কৃষ্ণপদ রায়, রূপসা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেন,যুবলীগ নেতা সুব্রত বাকচী,রূপসা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক চিত্ত রঞ্জন সেন সহ আরো কয়েকজন দলীয় নেতারা।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট