1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
দু’দিন বন্ধ থাকার পর আবার লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল শুরু ঝিনাইদহ- যশোর মহাসড়কে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময়

আগামীকাল বুধবার মেট্রোরেল উদ্বোধন : নিরাপত্তা ব্যবস্থা জোরদার: র‌্যাব

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সবুজনগর ডেস্ক………………………………………………….

রাজধানীর মানুষের বহুল প্রতীক্ষিত মেট্রোরেল আনিষ্ঠানিক উদ্বোধন আগামীকাল বুধবার হতে যাচ্ছে। অনুষ্ঠানের নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাব বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে।বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেট্রোরেলের উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে।

 

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক (প্রধান) কমান্ডার খন্দকার আল মঈন বলেন,  মেট্রোরেলের উদ্বোধনকে ঘিরে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট, ডগ স্কোয়াডসহ আকাশে র‌্যাবের হেলিকপ্টার টহল মোতায়েন থাকবে।

 

তিনি বলেন, উত্তরার দিয়াবাড়িতে একটি সমাবেশ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী যাত্রী হিসেবে মেট্রোরেল উদ্বোধন করবেন। পরে প্রধানমন্ত্রী মেট্রোরেলে চড়ে আগারগাঁও পর্যন্ত আসবেন। এ উপলক্ষে র‌্যাব একটি নিñিদ্র নিরাপত্তার পরিকল্পনা গ্রহণ করেছে।

 

খন্দকার আল মঈন বলেন, বুধবার সকাল ১১টায় আমাদের স্বপ্নের মেট্রোরেল চালু হচ্ছে। মেট্রোরেলের উদ্বোধনী অনুষ্ঠান ও সমাবেশস্থলে অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাবও নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করেছে।

 

খন্দকার আল মঈন বলেন, ‘উদ্বোধনী অনুষ্ঠান ও সমাবেশস্থলে আমাদের ডগ স্কোয়াড টিম যথা নিয়মে সুইপিং করবে। পাশাপাশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। টহল ও চেকপোস্ট থাকবে। যেসব জায়গায় আমাদের ভিভিআইপিরা যাবেন, সেসব জায়গায় আমাদের অতিরিক্ত নজরদারি থাকবে। সাদাপোশাকে গোয়েন্দারা থাকবে। একইভাবে কৌশলগত স্থানে র‌্যাবের বোম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড ও স্পেশাল ফোর্স থাকবে। মেট্রোরেলের দিয়াবাড়ি স্টেশন থেকে আগারগাঁও পর্যন্ত আমাদের হেলিকপ্টার টহল থাকবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট