1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীর বাগমারা থেকে অপহৃত ছাত্রী ৫ মাস পর উদ্ধার, যুবক গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আশরাফুল ইসলাম ফরাশী, বাগমারা থেকে………………….

রাজশাহীর বাগমারা উপজেলা থেকে অপহরণের প্রায় ৫ মাস পর উদ্ধার হয়েছে এক স্কুলছাত্রী। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে এবাদুল রহমান (২০) নামের এক যুবককে।

 

বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নারায়নগঞ্জ জেলার ফাতুল্লা থানাধীন ভূঁইগড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। বিশেষ এই অভিযানটি চালায় র‌্যাব-৫ রাজশাহীর নাটোর ক্যাম্প। এই অভিযানে সহায়তা করেছে র‌্যাব-১১।

 

গ্রেপ্তার এবাদুর রহমান বাগমারা উপজেলার খামারগ্রাম উত্তরপাড়ার হুজুর আলীর ছেলে। অপহরণের শিকার স্কুলছাত্রী একই উপজেলার মাদারবাড়ি শান্তপাড়া এলাকার বাসিন্দা। গত ১৩ জুলাই অপহরণের শিকার হয় ওই ছাত্রী। গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী ও র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর কাম্পানী অধিনায়ক ফরহাদ হোসেন। ওই অভিযানেই গ্রেপ্তার করা হয় এবাদুল রহমানকে। অপহৃত স্কুল ছাত্রীকেও উদ্ধার করা হয়।

 

র‌্যাব জানিয়েছে, ওই ছাত্রীকে নিয়ে ঢাকাসহ বিভিন্ন স্থানে আত্নগোপন করেছিলেন এবাদুর রহমান। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে ভিকটিমসহ আসামীকে বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

জানা গেছে, বিদ্যালয়ে যাওয়া-আসার পথে ওই যুবক স্কুলছাত্রীকে নানানভাবে উত্যক্ত করতেন। বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন। রাজি না হলে অপহরণের হুমকিও দিতেন যুবক। গত ১৩ জুলাই ওই ছাত্রীকে জোর করে অপহরণ করে নিয়ে যান এবাদুল। স্কুলছাত্রীকে অপহরণের দায়ে গত ১৮ জুলাই তার বিরুদ্ধে বাগমারা থানায় মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা। এরপর থেকেই অপহরণের শিকার স্কুলছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছিল পুলিশ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট