1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহী থেকে অপহৃত ভিকটিম উদ্ধার, অপহরন চক্রের ০৩ সদস্য গ্রেফতার 

  • প্রকাশের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

লিয়াকত হোসেন …………………………….

রাজশাহী মহানগরীর মতিয়ার থানাধীন এলাকা থেকে অপহরণ হওয়া ভিকটিমকে উদ্ধার ও অপহরন চক্রের ০৩ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ এর একটি অপারেশন দল। উদ্ধারকৃত ভিকটিম রাজশাহী মতিহার থানাধীন সাতবাড়িয়া এলাকার কায়সার রহমানের মেয়ে। ০৬ আগস্ট শনিবার ভোর ০৬ টায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকা থেকে অপহরণ হওয়া ভিকটিম মোছাঃ নূরে জান্নাত খাদিজা (১৭)কে উদ্ধার করা হয়।

 

আটককৃত আসামীরা হলেন, রাজশাহী বেলপুকুর থানাধীন সুলভনগর এলাকার মাসুদ রানার ছেলে বিশাল আলী (১৯),তার মা মোছাঃ মারুফা বেগম (৪০) ও তার বাবা ভোগামন্ডলের ছেলে মাসুদ রানা (৪৫)।

 

ঘটনা সুত্রে জানা যায়, মতিহার থানাধীন  মোঃ কাইছার রহমান (৪৫) এর মেয়ে মোছাঃ নুরে জান্নাত খাতিজা (১৭), স্কুলে যাওয়ার সময় বখাটে ছেলে বিশাল আলী (১৯) বিভিন্ন সময় মেয়েটিকে উত্যক্ত করত ও বিয়ের প্রলোভন দেখাতো এবং নানা ধরনের কু প্রস্তাব দিত।

 

র‍্যাব সুত্রে জানা গেছে, গত ২৭ জুন সোমবার সকাল ১০টায় ভিকটিম স্কুলের উদ্দেশ্য বের হয়। পরবর্তীতে ভিকটিম বাড়ি ফিরে না আসলে ভিকটিম এর বাবা গত ১৩ জুলাই মতিহার থানায় ০১টি অপহরণ মামলা দায়ের করেন। যার নাম্বার-০৬/১৪০।মামলা দায়ের করার পর উক্ত মামলার অসামীরা সপরিবারে গা ঢাকা দেয়। পরবর্তীতে বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভিতি দেখিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করে। পরবর্তীতে গত ০৪ আগস্ট ভিকটিম এর বাবা র‌্যাব-৫ এ ০১টি অভিযোগ নিয়ে আসলে র‌্যাব-৫, উক্ত মামলার ছায়া তদন্ত শুরু করে।

 

পরবর্তীতে র‍্যাব-৫ এর একটি অপারেশন দল তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট