1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

কালীগঞ্জে চলনবিল পরিবহনের বাস চাপায় দুইজন নিহত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মো.ইব্রাহিম খন্দকার কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে চলনবিল পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশা চালক সহ দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত এক নারী যাত্রীকে মুমুর্য অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১১টার দিকে টঙ্গী-কালীগঞ্জ সড়কের হোটেল রিলাক্র সংলগ্ন নলছাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১১টার দিকে টঙ্গীগামী চলনবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিক্রা চালক (২৫) ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়াও অটোরিক্রায় থাকা রুমানা আফরোজ (২৪) ও অজ্ঞাত এক পুরুষ যাত্রী (৩২) দুইজনকে গুরুতর আহত হন। সে সময় স্থানীয়রা ওই দুই যাত্রীকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অজ্ঞাত এক পুরুষ যাত্রীকে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন। অপর আহত যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করেন।

কালীগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহত অটোরিক্রা চালক ও হাসপাতাল হতে অজ্ঞাত যাত্রীর লাশ উদ্ধার করে। এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মো. শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপুর সারে ১১টায় আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। আহত পুরুষ লোকটিকে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়। আরোও এক নারী যাত্রীকে গুরুতর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। নিহতের পরিচয় জানা সম্ভব হয়নি।

সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট