1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাঘা উপজেলা পরিষদ নির্বাচন ঃ একজনের প্রত্যাহারের আবেদন, আরেক চেয়ারম্যান প্রার্থীর শোডাউন

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি : আগামী ৫ জুন বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে তিন চেয়ারম্যান প্রার্থীর একজন-উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু গতকাল শুক্রবার (১৭ মে’২৪) উপজেলা পরিষদ নির্বচনে রির্টানিং অফিসার বরাবর তার মনোনয়ন পত্র প্রত্যাহারের জন্য আবেদন পত্র জমা দিয়েছেন । আজ শনিবার(১৮মে) সমর্থিত লোকজন নিয়ে বিশাল শোডাউন দিয়েছেন অপর চেয়ারম্যান প্রার্থী এ্যাড. লায়েব উদ্দিন লাভলু ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুরুজ্জামানের ভাষ্যমতে, একটি পিকআপ ভ্যানসহ এক হাজারে অধিক মোটরসাইকেল নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় শোডাউন দিয়েছেন। এর আগে বাঘার ঐতিহাসিক তেঁতুল তলায় সমাবেশে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী লায়েব উদ্দিন লাভলু ও বাঘা পৌর মেয়র আক্কাছ আলী।

সমাবেশে এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু বলেন, আমি আপনাদের ভালবাসায় সিক্ত। আপনাদের উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। এ জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। ছাত্র রাজনীতি থেকে শুরু করে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে সুখে দুঃখে থাকার চেষ্টা করেছি। এবারের নির্বাচনে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে একজন সেবক হতে চাই।

বাঘা পৌর সভার মেয়র ও জেলা আ’লীগের সদস্য আক্কাছ আলী বলেন, আজকের উপস্থিতি প্রমান করেছে জয় আমাদের সু-নিশ্চিত। তিনি আরো বলেন, এবারের নির্বাচনে আওয়ামীলীগ দলীয় কোন প্রার্থী দেননি। দলীয় কোন প্রতীক নেই। সুতারাং আপনারা কারো কোন অপ্রচারে কান না দিয়ে লাভলু ভাইকে ভোট দিবেন।

লায়েব উদ্দিনের কর্মী-সমর্থকরা জানান, তাদের প্রার্থী, উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র লীগের সাধারণ সম্পাদক ছাড়াও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার রাজনৈতিক ক্যারিয়ারও স্বচ্ছ। এলাকায় ক্লিন ইমেজ আছে। এ কারণে এলাকার মানুষও চাচ্ছেন তাকে।

শোডাউনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি,এবারের নির্বাচনে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোকাদ্দেস ও রিনা বেগম, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ তুফান, প্রভাষক সানোয়ার হোসেনসহ বিপুল কর্মী সমর্থক।

চেয়ারম্যান প্রার্থী শাহিনুর রহমান জানান,শারিরিক অসুস্থতার কারণে তার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন। সহকারি রির্টানিং অফিসার ও বাঘা উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম জানান,চেয়ারম্যান পদে তিন জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। তাঁদের মধ্যে শহিনুর রহমান পিন্টু মনোনয়ন পত্র প্রত্যাহারের জন্য আবেদন পত্র জমা দিয়েছেন। অপর দুই প্রার্থী হলেন লায়েব উদ্দিন লাভলু ও রোকনুজ্জামান রিন্টু। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে, প্রতীক বরাদ্দ ২০ মে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট