1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর পুঠিয়ায় মসজিদে মাইকিং করে জমি দখল ও  ভাংচুর, আহত ০১

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক………………………..

রাজশাহী পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের  রামকৃষ্ণপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে মসজিদের মাইকে মাইকিং করে গ্রামের লোকজন জড় করে বাড়ি ঘর ভাংচুর হামলা চালিয়ে জমি দখল করার ঘটনা ঘটেছে। এসময় মসজিদের ইমাম মোকসেদ আলীর ছেলে আরিফ বদরের যুদ্ধ হবে বলে মাইকিং করে আতঙ্ক সৃষ্টি করেন। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

 

২২ জুলাই শুক্রবার বেলা ১১ টার সময় পুঠিয়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায়  বোরহান উদ্দিন (৩৫) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হন পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

 

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানায়, নিজের জমি রক্ষা করতে গিয়ে এ হামলার শিকার হন বোরহান উদ্দিনের ছেলে মোঃ বোরহান উদ্দিন( ৩৫)। মসজিদের ইমাম মাইকিং করে এলাকাবাসীকে সংঘবদ্ধ করে উস্কে দেয় এবং একই এলাকার শাহিন ও লায়েবের নেতৃত্বে একই এলাকার বোরহান উদ্দিনের বাড়ির দরজা জানালা ও টিনের বেড়া ভাংচুর করে লুটপাট চালায়।

 

ঘটনা স্থলে দায়িত্বে থাকা পুঠিয়া থানার এসআই রেজাউল ইসলাম, হামলা ও ভাংচুরের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা দ্রুত ঘটনা স্থলে এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। স্থানীয় কয়েক জন ব্যাক্তি আজ বদরের যুদ্ধ হবে মাইকিং করার কথা স্বীকার করলেও মসজিদের ইমাম আরিফ তা অস্বীকার করে বলেন আমি মসজিদ ও ঈদ মাঠ ভেঙ্গে ফেলছে বলে আমি  এ ঘোষণা দিয়েছি। হামলার সময় তিনি ও পুলিশ সদস্যরা ঘটনা স্থলে উপস্থিত ছিলেন বলেন জানান।

 

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী বলেন, ঘটনাটি শুনেছি আমরা দ্রুত ঘটনাস্থলে লোক পাঠিয়েছি পরিস্থিতি এখন স্বাভাবিক আছে ঘটনার সাথে জড়িতদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট