1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

জয়পুরহাটের কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে ৫২তম মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি……………………………………………………………….

জয়পুরহাটের কালাইয়ে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস। ১৯৭১ সালে যুদ্ধ করে দেশের জন্য জীবন দেয়া শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সূর্যোদয়ের সাথে সাথে এই দিবসটি পালনের শুরুতে ৩১বার তোপধ্ব্নির মাধ্যমে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে একে একে পুস্পস্তবক অর্পনের মধ্যদিয়ে দিনটির শুভ সূচনা হয়। শনিবারে সকালে মহান বিজয় দিবসটি কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়।

উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কালাই পৌরসভা, কালাই পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন পেশাজীবী মানুষেরা শহীদদের ফুলেল শ্রদ্ধা নিবেদন করে। সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার বিভিন্ন সরকারি, বে-সরকারি, আধা-সরকারি প্রতিষ্ঠান ও বাস-ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপরে সকাল ৮টায় কালাই সরকারি মহিলা কলেজ মাঠে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠ করে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, আনসার, ভিডিপি, স্কাউট ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা কুচকাওয়াজে অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে এক আলোচনা সভা আনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় কালাই উপজেলা প্রসাশনিক কর্মকর্তা মোঃসাইফুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালাই উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মো.মিনফুজুর রহমান মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন মোল্লা, , কালাই মহিলা সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন কালাই পৌরসভা মেয়র মোছা. রাবেয়া সুলতানা কাজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.ফজলুর রহমান, কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়াসিম আল বারী, উপজেলা বীর মুক্তিযোদ্ধা বাবু মনীশ চৌধুরী প্রমুখ।

পরে একইসঙ্গে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ফুলের শুভেচ্ছা সংবর্ধনা ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট