1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জে জাতীয়বাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালীগঞ্জে মাদক নিয়ন্ত্রণে সচেতনতা মূলক সেমিনার তানোরে জামায়াতের আলোচনা ও প্রতিবাদ সভা তানোর খাদ্য অফিস অনিয়ম-দুর্নীতির আখড়া ২৮ অক্টোবর পল্টন ট্র্যাজেডি দিবস উপলক্ষে শ্যামনগরে জামায়াতে ইসলামী সমাবেশ  রূপসায় পল্টন হত্যা দিবসে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আলোচনা ও দোয়া  রাজশাহী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন, তানোর প্রেসক্লাবের অভিনন্দন গোদাগাড়ীতে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ  খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার

গাজীপুরের কালীগঞ্জে জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের  আর্থিক সহায়তা প্রদান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মোঃ মুক্তাদির হোসেন, গাজীপুর থেকে………………………………………

গাজীপুরের কালীগঞ্জে জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ও এক অসহায় পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার কালীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড ভাদগাতী এলাকার হযরত শাহ্ বায়েজিদ (রহ.) মাজার রোড সংলগ্ন মো. ফরিদ হোসেনের বাড়িতে আগুনে ক্ষতিগ্রস্থ ও বক্তারপুর ইউনিয়নের নয়াবাজার এলাকার অসহায় মো. পনির মিয়াকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছে কালীগঞ্জ জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের নেতৃবৃন্দ।

কালীগঞ্জ জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি হযরত মাওলানা মুফতি মো. আবু হানিফ, কালীগঞ্জ পৌর শাখার সভাপতি হযরত মাওলানা মুফতি মো. নাসির উদ্দিন মাহমুদী, সাংগঠনিক সম্পাদক হযরত মাওলানা মো. ইমরান হোসেন কালীগঞ্জ জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের পক্ষ থেকে ভাদগাতী গ্রামের মো. ফরিদ হোসেনকে ঘর করার জন্য ও বক্তারপুর ইউনিয়নের নয়াবাজার এলাকার অসহায় মো. পনির মিয়াকে একটি ইজি বাইক ক্রয়ের জন্য আর্থিক সহায়তা তুলে দেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কালীগঞ্জ জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের সাংস্কৃতিক সম্পাদক মাওলানা মো. সাইফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক সাংবাদিক মো. লোকমান হোসেন পনির, বিশিষ্ট সমাজ সেবক মো. আব্দুল কাদির, ভাদগাতী সাদেরগাঁও জামে মসজিদের ইমাম হযরত মাওলানা মো. হাবিবুর রহমানসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর শনিবার আনুমানিক বিকেল সারে ৩টায় কালীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড ভাদগাতী এলাকার হযরত শাহ্ বায়েজিদ (রহ.) মাজার রোড সংলগ্ন মো. ফরিদ হোসেনের বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসলেও ভিতরে গাড়ী যাওয়ার রাস্তা না থাকায় আগুন নিভাতে ব্যর্থ হয়। পরে স্থানীয় লোকজন প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এরই মধ্যে আগুনে ঘরের যাবতীয় আসবাবপত্র ও নগদ টাকাসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। একটি মাত্র থাকার ঘর পুড়ে যাওয়ায় মো. ফরিদ হোসেন ও তার পরিবারের সদস্যরা পাগল প্রায়। শুরু হয় তাদের মানবেতর জীবন যাপন।

অন্যদিকে উপজেলার বক্তারপুর ইউনিয়নের নয়াবাজার এলাকার অসহায় মো. পনির মিয়া আর্থিক অস্বচ্ছলতার কারণে পরিবারের সদস্যদের নিয়ে মানবেতর জীবন যাপন করে আসছেন। সংবাদ পেয়ে কালীগঞ্জ জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের সংগঠনের নেতৃবৃন্দ তাদের পাশে  দাঁড়ান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট