1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

গোপালগঞ্জে রাতের আঁধারে দেওয়াল দিয়ে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# গোপালগঞ্জ জেলা প্রতিনিধি……………………………………………………………….

গোপালগঞ্জে রাতের আঁধারে দেওয়াল দিয়ে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ উঠেছে প্রভাবশালীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জ পৌরসভার ১৫নং গোবরা নিলাহ্ মাঠ সংলগ্ন এলাকায়। পরে বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে গণমাধ্যমকর্মীরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ওই এলাকায় সরেজমিনে গিয়ে এ ঘটনার সত্যতা দেখতে পান। পরে অবরুদ্ধ পরিবারটি নিরুপায় হয়ে গোপালগঞ্জ সদর থানায় জানালে সেখানে টহল পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে ভুক্তভোগী সাবেক উপপুলিশ পরিদর্শক মো. আবুল কালাম শেখ‌ ও তার সহধর্মিনী রওশনারা কালাম গণমাধ্যমকে জানান, আমরা শান্তিপ্রিয় লোক, বাড়ি ঘরেও খুব একটা থাকি না, গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা মৌজার ১৭৫ নং দাগের ৯০ শতাংশ জমির মধ্যে ৬৫ শতাংশ জমির ক্রয় সূত্রে মালিক আমি। উক্ত জমি অবৈধভাবে দখল করার পায়তারা চালাচ্ছে টিপু সুলতানের স্ত্রী নার্গিস বেগম সহ এলাকার কতিপয় প্রভাবশালী একটি মহল।

পুকুরের পানি না দেওয়ার মিথ্যা অজুহাতে তারা গত সোমবার (৩০ অক্টোবর) রাতের অন্ধকারে আমার ক্রয়কৃত সম্পত্তির উন্মুক্ত দুই প্রবেশদ্বারে দেওয়াল নির্মাণ করে আমাদেরকে অবরুদ্ধ করে রেখেছে। সকালে উঠে দেখি দেওয়াল দিয়ে আমাদের প্রবেশ পথ অবরুদ্ধ করে রেখেছে তারা। পরে আমি বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পুলিশ প্রশাসনকে জানিয়েছি। বর্তমানে আমরা জান-মালসহ জীবনের চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমরা আইনি প্রতিকার চাচ্ছি।

এবিষয়ে অভিযুক্ত টিপু সুলতানের স্ত্রী নার্গিস বেগমের নিকট সাক্ষাৎকার নিতে চাইলে তিনি কোর্টে ব্যস্ত আছেন বলে সাক্ষাৎকার দিতে অস্বীকৃতি জানিয়ে তড়িঘড়ি করে ওই স্থান ত্যাগ করেন।

গোপালগঞ্জ সদর থানার উপপুলিশ পরিদর্শক ওবায়দুর রহমান খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পান এবং অভিযুক্ত নার্গিস বেগমকে মুঠোফোনে অবৈধভাবে নির্মিত দেওয়াল দ্রুত সরিয়ে নেওয়ার অনুরোধ জানান। এছাড়াও তিনি উভয় পক্ষকে জমির প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ওসি সাহেবের সাথে দেখা করার নির্দেশ দেন। এবিষয়ে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন ভুক্তভোগী মো. আবুল কালাম শেখ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট