1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

বিশ্বের কাছে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা এখন অনেক এগিয়ে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

চারঘাট , রাজশাহী  প্রতিনিধি…………………………………………………….

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা এখন অনেক এগিয়ে। বর্তমান সরকাবের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাংলাদেশ এখন অনেক এগিয়ে চলেছে। বিশ্বের উন্নতশীল দেশ গুলোর মধ্যে বাংলাদেশ এখন ৩৫তম দেশ হিসেবে স্থান করে নিয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশ এখন ঘরে বসেই বিভিন্ন ব্যবসা বাণিজ্য অনলাইনের মাধ্যমে করতে পারছে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শনিবার বিকেলে চারঘাট উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। টেকনোলজি এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরুাল ইয়ং পিপল অব বাংলাদেশ (টেকাব ২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় ভ্রাম্যমাণ কম্পিউটার ভ্যানে জুলাই/২০২৩- আগস্ট/২০২৩ খ্রি: পর্যন্ত ০২ (দুই) মাস মেয়াদী কম্পিউটার ও নেটওয়ার্কিং বিষয়ক প্রশিক্ষণের সমাপনী, ভাতা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে, উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে ২০ জন মহিলা ও ২০ জন পুরুষকে এ সনদপত্র দেওয়া হয়। অনুষ্ঠানে ৫০ তম জাতীয় স্কল, মাদ্রাসা ও কারীগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রিড়া প্রতিযোগিতা/২০২৩ এর পুরুস্কার বিতরণী, জাতীয় শিক্ষা সপ্তাহের পুরুস্কার বিতরণী ও যুব উন্নয়ন আইসিটি প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ।

এ ছাড়া বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফুটবল, কাবাদী ও হান্ডবল প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে ক্রেস্ট প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, চারঘাট পৌর মেয়র একরামুল হক, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামানমধু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সারোয়ার দীন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এরপরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় যোগদান করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট