1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

ঈশ্বরদীতে দস্যুতায় লুট হয়েছে স্বর্ণালঙ্কার নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী……………………………………

ঈশ্বরদী পৌর এলাকার শৈল পাড়ায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আবু তাহেরের বাড়ীতে গ্রীল কেটে চুরি হয়েছে । চোরেরা নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ নিয়ে যায়। বুধবার (৫ জুন) সন্ধ্যার পর রাতে এ ঘটনা ঘটে। ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সন্দেহভাজন একজনকে আটক করেছে।

 

এলাকাবাসী জানান, ঘটনার সময় বাড়ীতে কেউ ছিলনা। এ সুযোগে বারান্দার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে চোরেরা। এ সময় তাহেরের স্ত্রী তাহমিদা বাড়ীতে প্রবেশ করতে গিয়ে দেখেন বারান্দার দরজা খোলা, তিনি ভেবেছেন তার ছেলে বাড়ী ফিরেছে। তিনি ঘরে প্রবেশ করতেই চোরেরা তার গলায় চাকু ধরে বাথরুমে আটকে রেখে ঘরের আসবাবপত্র তছনছ করে ২ স্থানে রাখা নগদ ২১ হাজার, তাহেরের মানিব্যাগে থাকা ৫ হাজারসহ নগদ ২৬ হাজার টাকা, প্রায় ২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও একটি ল্যাপটপ লুট করে নিয়ে যায়। এরপর তাহমিদার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ঘটনা জানতে পারে।

 

সংবাদ পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় সন্দেহভাজন শৈলপাড়া ১২ কোয়ার্টার এলাকার শফিউদ্দিনের ছেলে সুলতান (২৭) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

 

এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, বিষয়টি দস্যুতা। ঘটনাস্থল পরিদর্শনের পর সুলতান নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট